ঝুঁকি নিয়ে রাস্তা পার হলে পথচারী আটক : ডিএমপি কমিশনার                 হামলার ৯ মিনিট আগে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে মেইল করেছিলো সন্ত্রাসী                 প্রধানমন্ত্রীর মধ্যে মায়ের প্রতিচ্ছবি খুঁজে পান ভিপি নুরুল!                 পুলিশের গুলিতে ছিনতাইকারী নিহত                 ২০২২ বিশ্বকাপেই ৪৮ দল!                 ‘সেজদা’ দিয়ে ক্রাইস্টচার্চ হামলার প্রতিবাদ করলেন নিউজিল্যান্ডের অমুসলিম ফুটবলার                 এ কী করলো ফেইসবুক! বিশ্ববাসী অবাক!                

‘দশবছরে সিলেট-১ আসনে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে’ : ড. মোমেন

: সোনার সিলেট
Published: 11 12 2018     Tuesday   ||   Updated: 11 12 2018     Tuesday
‘দশবছরে সিলেট-১ আসনে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে’ : ড. মোমেন

সোনার সিলেট ডেস্ক।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদার আসনখ্যাত সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের দুই মেয়াদে দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতের ৩৮ বছরেও হয়নি। সিলেট-১ আসনে সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের নেতৃত্বে বিগত দশবছরে সিলেট মহানগরী ও সদর উপজেলায় প্রায় তিন হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে।’

তিনি মঙ্গলবার সিলেট মহানগর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী জনসভা ও গণসংযোগকালে এসব কথা বলেন। ড. মোমেন আরও বলেন, আমার বড় ভাই আবুল মাল আবদুল মুহিত দুই মেয়াদে এই অঞ্চলের সংসদ সদস্য ছিলেন। জনস্বার্থে তিনি সবসময় উদার ছিলেন। এলাকার কোন মানুষ উন্নয়ন কাজ নিয়ে তাঁর কাছে গেলে কেউ খালি হাতে ফিরে আসেনি। রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা সত্ত্বেও তিনি এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে সবসময় আন্তরিক ছিলেন।

তিনি আরও বলেন, আবুল মাল আবদুল মুহিত একজন সফল অর্থমন্ত্রী, স্বচ্ছ ও পরিচ্ছন্ন ব্যক্তি। তিনি টানা ১০ বছর সিলেটসহ দেশের মানুষকে স্বচ্ছতার সঙ্গে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রেখেছেন। আমি তার পদাঙ্ক অনুসরণ করে সিলেটসহ দেশের উন্নয়ন ও কল্যাণে কাজ করতে চাই।

ড. মোমেন আশা প্রকাশ করে বলেন, ইনশা আল্লাহ- পূণ্যভূমি সিলেটের মানুষ নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করার মাধ্যমে সিলেটবাসীর পাশে থাকার, সেবা করার সুযোগ দেবেন।

মঙ্গলবার সকালে নগরীর মির্জাজাঙ্গাল মণিপুরি রাজবাড়িতে মণিপুরি সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন, বেলা ২টায় নগরীর শাহজালাল মাজার গেইট এলাকায় তাঁর নির্বাচনী গণসংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বড় ভাই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি, বিকেল ৪টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে হোটেল রেস্তোরা শ্রমিকলীগের মতবিনিময় ও বিকেল ৫টায় মহিলা শ্রমিকলীগ আয়োজিত মতবিনিময় সভা যোগ দেন ড. মোমেন। সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে সিলেটের মহাজোট নেতৃবৃন্দের উদ্যোগে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সন্ধ্যায় নগরীর হাউজিং এস্টেট এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন ড. মোমেন। রাত ৮টায় সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের মোল্লারগাঁও এলাকায় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। রাতে উপজেলার টুকেরবাজার ইউনিয়নের তেমুখী পয়েন্টে সদর উপজেলা আঞ্চলিক নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

দিনব্যাপি এসব সভায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রী সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবিরসহ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএসডিসি/ কেএ




Share Button

আর্কাইভ

March 2019
M T W T F S S
« Feb    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৪৬
  • দুপুর ১২:০৮
  • বিকাল ৪:২৮
  • সন্ধ্যা ৬:১৫
  • রাত ৭:২৮
  • ভোর ৫:৫৭


Developed By Mediait