Header Border

ঢাকা, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে

পাপড়ি বন্ধুমেলা সিলেট শাখার কমিটি গঠন

সোনার সিলেট ডেস্ক।। শিশু-কিশোরদের মনন বিকাশধর্মী পত্রিকা পাপড়ির পাঠক সংগঠন ‘পাপড়ি বন্ধুমেলা’-এর সিলেট শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭/ ১০/২০১৯) বিকেলে পাপড়ি কার্যালয়ে পাপড়ির পাঠক সংগঠকদের সভায় পাপড়ি শিশু-কিশোর পত্রিকার সম্পাদক শিশুসাহিত্যিক-ছড়াকার কামরুল আলম এ কমিটি  ঘোষণা করেন।

তরুণ ছড়াকার ও সংগঠক মিজান রহমানের সভাপতিত্বে এবং আহমদ জুয়েলের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে ছড়াকার কামরুল আলম বলেন, আমাদের দেশের একটি বড় সামাজিক সমস্যা হচ্ছে সুবিধাবঞ্চিত শিশু। এরা সকল সামাজিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। আর এই সুবিধাবঞ্চিত সমাজের অবহেলিত শিশু-কিশোরদের কল্যাণে কাজ করতে হবে বন্ধুমেলার সদস্যদেরকে। বন্ধুমেলার মূল লক্ষ্য হবে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কিছুটা হলেও তাদের প্রাপ্য সামাজিক সুযোগ, নাগরিক অধিকার ও মৌলিক জ্ঞান সম্পর্কে সচেতন করা। পাশাপাশি পাপড়ি শিশু-কিশোর পত্রিকার পাঠকদের নিয়ে খেলাধুলা ও সাহিত্য-সংস্কৃতি বিষয়ক কর্মসূচি বাস্তবায়নে এগিয়ে আসতে হবে বন্ধুমেলাকে। তিনি নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমরা এগিয়ে যাও, তোমাদের পথ আলোকিত ও মসৃণ হোক।

সভায় উপস্থিত বন্ধুমেলা সদস্যদের সর্বসম্মতিক্রমে মিজান রহমানকে সভাপতি, আহমদ জুয়েলকে সাধারণ সম্পাদক, নাঈমুল ইসলাম গুলজারকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৯-২০ সেশনের জন্য বন্ধুমেলা সিলেট শাখার ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন অর্থ সম্পাদক মিদহাদ আহমদ, অফিস সম্পাক সাকেল আহমদ, পাঠাগার সম্পাদক সাইফুল্লাহ মনসুর ইসহাক, প্রচার সম্পাদক জাহেদ জয়, প্রকাশনা সম্পাদক বাছিত মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক অনিক চন্দ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল্লাহ বিন আমির, নির্বাহী সদস্য রাদিয়া রাহমান, তাহমিনা আক্তার, রোহিনা রহমান, মাসুদ তালুকদার ও মাহের আহমদ নাঈম।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এক বছর বয়সেই পাক্কা রাঁধুনী!
ঈদের দিন মাকে হারালেন ওসি কাইয়ুম
সুনশান শাহী ঈদগাহ! সিলেটের মসজিদসমূহে ঈদের জামায়াত অনুষ্ঠিত
এবার কাউন্সিলর আজাদ করোনা আক্রান্ত হলেন
যেভাবে পালন করবেন এবারের ঈদ
মুসলিম বিশ্বে বিষণ্ণ ঈদ

আরও খবর

Shares