Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩°সে

প্রাইম এডুকেশনফাউন্ডেশনের লোগো উন্মোচন ও ইফতারমাহফিল অনুষ্ঠিত

এমসি কলেজের অর্থনীতি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, শিক্ষা আমাদেরকে আলোকিত মানুষ হতে সহযোগিতা করে। মানুষ যত শিক্ষিত হবে তত নিরক্ষরতা ও দারিদ্রতা কমবে। বিশেষ করে তথ্যপ্রযুক্তি নির্ভর শিক্ষাপ্রতিষ্ঠান গড়ার লক্ষ্যে কাজ করতে হবে। আগামী প্রজন্মকে শিক্ষিত ও প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে হবে।
প্রাইম এডুকেশন ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার একটি অভিজাত হোটেলে ‘লোগো উন্মোচন ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
.
প্রাইম এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল আলমের সভাপতিত্বে সেক্রেটারি জেনারেল আজমল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অধ্যাপক কবি বাছিত ইবনে হাবীব, গল্পকার মিনহাজ ফয়সল, সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার তাসলিমা খানম বীথি, কবি মাহফুজ জোহা, কবি তাসনিম যায়েদ, ছড়াকার শাহজাহান শাহেদ, মাহবুব আহমদ, ঢাবি শিক্ষার্থী শিশির মনির, এলিভেট ফোরামের সভাপতি ইমরান ইমন, চবি শিক্ষার্থী মাহবুব এ রহমান, সাব্বির আহমদ, সালমান খান, সাইদুল ইসলাম, শাওন আহমেদ, আব্দুল্লাহ, সুন্নত আলী, শহিদ আহমদ ঝুনু, এমদাদুল হক পাপ্পু, তাহমিদ হাসান, ফজলে রাব্বী, এস এম রুমেল, রুহুল আমীন, পারভেজ আহমদ, মিদহাদ আহমদ, আহমদ জুয়েল, শুভ আহমদ, জয় আহমদ, লিপন আহমদ, প্রমুখ।
ছড়াকার মুয়াজ বিন এনামের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রাইম এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল আলম বলেন, শিক্ষা আমাদের জীবনে গুরুত্বপূর্ণ একটি অংশ। প্রাইম এডুকেশন ফাউন্ডেশন একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। এটি নিরবচ্ছিন্নভাবে শিক্ষার জন্য কাজ করবে। আগামীতে শিক্ষাবৃত্তি চালু করা হবে। দেশ ও সমাজের উন্নয়নের জন্য শিক্ষাক্ষেত্রকে এগিয়ে নিতে কাজ করার লক্ষ্যেই প্রাইম এডুকেশন ফাউন্ডেশন যাত্রা শুরু করেছে।
সোনার সিলেট

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এক বছর বয়সেই পাক্কা রাঁধুনী!
সুনশান শাহী ঈদগাহ! সিলেটের মসজিদসমূহে ঈদের জামায়াত অনুষ্ঠিত
যেভাবে পালন করবেন এবারের ঈদ
মুসলিম বিশ্বে বিষণ্ণ ঈদ
ভাইকে পিঠিয়ে, বোনকে ধর্ষণ
গোয়াইনঘাট সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

আরও খবর

Shares