সিলেটের শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন                 আফগানিস্তানে বোমা বিস্ফোরণে ২৬ জন নিহত                 ভূমধ্যসাগরে মিলেছে ৪ মরদেহ, উদ্ধার ৯শ অভিবাসী                 ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে এই উন্মাদনার শেষ কোথায়                 মৌলভীবাজারের বন্যায় ৩ লাখ মানুষ পানিবন্দী                 আর্জেন্টিনাকে রুখে দিল নবাগত আইসল্যান্ড                 পানির নিচে সিলেট-বিয়ানীবাজার সড়ক                

যুবলীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

: সোনার সিলেট ডটকম
Published: 24 01 2018     Wednesday   ||   Updated: 24 01 2018     Wednesday
যুবলীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

সোনার সিলেট ডটকম।। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, দেশের শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে তৃতীয় বারের মতো ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে চাই।

মঙ্গলবার নগরীর রেজিস্ট্রারী মাঠে যুবলীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী ৩০ জানুয়ারি সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফলের লক্ষ্যে এ প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি সভাপতিত্বে ও সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরানের সঞ্চালনায় প্রতিনিধি সভায় যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, সরকারের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে একটি অশুভ শক্তি মিথ্যাচারে লিপ্ত রয়েছে। এসব অশুভ শক্তি দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পূর্বের মতো যুবলীগ সক্রিয় ভুমিকা পালন করবে।

প্রতিনিধি সভায় আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, ইমরান আহম্মেদ এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত,আব্দুস সাত্তার মাসুদ, এডভোকেট বেলাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, ঢাকা মহানগর যুবলীগ উত্তর সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল, কেন্দ্রীয় যুবলীগ সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ইকবাল মাহমুদ বাবলু, ঢাকা জেলা সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, হবিগঞ্জ জেলার সভাপতি আতাউর রহমান সেলিম, সিলেট জেলা সভাপতি শামীম আহম্মেদ, সুনামগঞ্জ জেলা আহবায়ক খায়রুল হুদা চপল, মৌলভী বাজার জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, সিলেট মহানগর যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, আসাদুজ্জামান আসাদ, সাইফুর রহমান খোকন, সেলিম আহমেদ সেলিম, সুনামগঞ্জ যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, ঢাকা মহানগর উত্তর সহ সভাপতি জাফর আহম্মেদ, দক্ষিণ সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, আনোয়ারুল ইকবাল সান্টু, আলী আকবর বাবুল প্রমূখ।

সভায় আগামী ৩০ জানুয়ারী সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রীর জনসভায় সর্বোচ্চ সংখ্যক যুবলীগ নেতা-কর্মীর উপস্থিতির নির্দেশনা দেয়া হয়। নেতৃবৃন্দ শৃংখলা নিশ্চিত করে সকাল ১১টার মধ্যে মাঠে যুবলীগের সবুজ ক্যাপ, সবুজ গেঞ্জি, পতাকা নিয়ে সিলেট বিভাগের প্রতিটি জেলা, থানা, ইউনিয়ন ও ওর্য়াড যুবলীগ নেতৃবৃন্দকে নির্দেশ প্রদান করেন। নির্দেশনা অনুযায়ী নেতা-কর্মীদের ব্যানার নিয়ে আসতে বারণ করা হয় এবং প্রধানমন্ত্রী সভাস্থল ত্যাগ না করা পর্যন্ত শৃংখলা বজায় রেখে মাঠে উপস্থিতি নিশ্চিত করার নির্দেশ প্রদান করা হয়।




Share Button

আর্কাইভ

June 2018
M T W T F S S
« May    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৪৬
  • দুপুর ১২:০২
  • বিকাল ৪:৩৮
  • সন্ধ্যা ৬:৫১
  • রাত ৮:১৭
  • ভোর ৫:১০


Developed By Mediait