Header Border

ঢাকা, রবিবার, ৩১শে মে, ২০২০ ইং | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে

রাতে ফেসবুক দেখা বন্ধের চেষ্টা করতেছি : রওশন এরশাদ

সোনার সিলেট ডেস্ক ।।  রাত ১২টা থেকে সকাল ৭টা পর্যন্ত জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বন্ধ রাখার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদ উপনেতা বেগম রওশন এরশাদ।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানে জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে রওশন এরশাদ এই দাবি জানান।

রওশন এরশাদ বলেন, তরুণ ছাত্র সমাজ রাত জেগে ফেসবুক ব্যবহার করায় লেখাপড়া ও শারীরিক ক্ষতির সম্মুখীন হচ্ছে। বিভিন্ন পরীক্ষায় হাজার হাজার শিক্ষার্থী জিপিএ-৫ পেলেও তাদের বেশির ভাগই বাংলা ও ইংরেজি ভাষায় শুদ্ধ করে দরখাস্ত লিখতে পারে না। দক্ষ ও শিক্ষিত জনবলের অভাবে দেশের ভালো চাকরির একটা বিরাট অংশ বিদেশি কর্মীদের দখলে চলে যাচ্ছে জানিয়ে ছাত্রসমাজকে লেখাপড়ায় মনোনিবেশ করার আহ্বান জানান রওশন এরশাদ।

বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ বলেন, ‘এই ফেসবুক দেখা আমি বন্ধ করার চেষ্টা করতেছি, রাত ১২টা থেকে সকাল ৭টা পর্যন্ত। কারণ তোমার বাবা-মা তোমাকে অনেক কষ্ট করে মানুষ করেছে। তো বাবা-মার ইচ্ছাটা তোমরা পূরণ করবে না? বলো। আর তুমি যদি না করো, তুমি তো ধ্বংসের দিকে চলে যাচ্ছ। তুমি যে ফেসবুক দেখতেছ, সারা রাত ঘুমাচ্ছ না, তোমার শরীরও খারাপ হচ্ছে, তোমার লেখাপড়াও নষ্ট হচ্ছে।’

এসএসডিসি/আরডিআর

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় ২৪ ঘণ্টায় ২১ মৃত্যু, শনাক্ত ১১৬৬
করোনায় আক্রান্ত জাফরুল্লাহ চৌধুরী
এক বছর বয়সেই পাক্কা রাঁধুনী!
মহামারি থেকে মুক্তি চেয়ে দোয়া
সুনশান শাহী ঈদগাহ! সিলেটের মসজিদসমূহে ঈদের জামায়াত অনুষ্ঠিত
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

আরও খবর

Shares