Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪°সে

রায়নগরে ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

নগরীর রায়নগরে প্রতিপক্ষের ছুরির আঘাতে এক অটোরিকশা চালক খুন হয়েছেন। আজ শনিবার (২৮ মার্চ) বিকেল ৩টার দিকে তার নিজ বাসার সামনেই এ খুনের ঘটনা ঘটেছে।

নিহত শাহিন ইসলাম (২৫) কুমিল্লা জেলার লাকসাম থানার ইসলামপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। সে বর্তমানে নগরীর রায়নগর এলাকার বসুন্ধরা-৫ নং বাসার বাসিন্দা।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে বিকাল ৩টার দিকে শাহিন তার বাসার সামনে দাঁড়িয়ে আছে। হঠাৎ করে প্রতিপক্ষ কতিপয় কয়েকজন যুবক এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তাকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এরপর শাহিনের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এস.আই অমর ফারুক।

নিহত শাহিনের ভাই লাহিন ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পাড়ার মুছন, হোসেন ওরফে পান হোসেন, সাইফুল, সুহেল এবং কামালের নেতৃত্বে বাসায় এসে শাহিনের মায়ের কাছে টাকা চায়। এসময় মা কিসের টাকা জানতে চাইলে তারা বলে শাহিনের কাছে টাকা পায়। এসময় শাহিনের মা তাদেরকে ৩শ’ টাকা দেন।

তবে শুক্রবার সকালে আবারও শাহিনের কাছে ৭শ’ টাকা ও একটি মোবাইল ফোনে দাবি করে। এতে শাহিন দিতে অস্বীকার করলে তাকে বাসার সামনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে সিলেট কোতোয়ালী মডেল থানার ওসি সেলিম মিয়াকে মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিলেটে এবার ধেয়ে আসছে বন্যা
সিলেটে আরো ২৭ জনের করোনা শনাক্ত
সিলেটে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধিতে পররাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ, প্রস্তুত হচ্ছে আরেকটি হাসপাতাল
ভূমিকম্পে কেঁপে উঠলো সিলেট
এক বছর বয়সেই পাক্কা রাঁধুনী!
সিলেটে স্বাস্থ্যবিধি মেনে মুসল্লিদের ঈদের নামাজ আদায়

আরও খবর

Shares