সিলেটে সপ্তাহব্যাপী আয়কর মেলার উদ্বোধন                 জিন্দাবাজারে পাঁচ ভাই রেস্টুরেন্টে পাখির মাংস, র‌্যাবের অভিযান                 হবিগঞ্জে এসএসসি’র ফরম পূরণে অতিরিক্ত ফি-আদায়ের অভিযোগ                 মাশরাফির বিরুদ্ধে নড়াইলে আ.লীগের ১৫ নেতা                 সিলেটে দুটি প্রতিষ্টানকে ৭০ টাকা জরিমানা                 ভোটে যাচ্ছে ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট                 বহিস্কারাদেশ প্রত্যাহার হলো যেসব বিএনপি নেতার                

সিসিক নির্বাচন নিয়ে যা বললেন ছাত্রলীগ নেতা হীরন

: সোনার সিলেট
Published: 31 07 2018     Tuesday   ||   Updated: 31 07 2018     Tuesday
সিসিক নির্বাচন নিয়ে যা বললেন ছাত্রলীগ নেতা হীরন

সোনার সিলেট ডটকম।। সাবেক মেয়র ও জননন্দিত আওয়ামীলীগ নেতা বদরউদ্দিন কামরান কি দলীয় রাজনীতির বলির পাঠা হয়েছেন? ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি হিরন মাহমুদের ফেসবুক স্ট্যাটাস থেকে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। ক্ষুব্ধ হয়ে তিনি প্রিয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে সোহেল তাজ ও সৈয়দ আশরাফুলের মতো বিদেশে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন। প্রায় ৩ ঘন্টার মতো  স্ট্যাটাসটি তাঁর টাইমলাইনে ছিল। ৩ ঘন্টা পর স্ট্যাটাসটি আর দেখা যায়নি।

হীরন মাহমুদের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু এখানে তুলে ধরা হলো।

‘‘রাজশাহী – বরিশালে এবং গাজী পুর সিটি নির্বাচনে প্রত্যেকটিতে ৭০/৮০ হাজার ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন এবং কিভাবে এত ব্যবধানে নৌকা বিজয়ী হয়েছে তা শুধু দেশবাসী নয় বিশ্ববাসী জানে ব্যতিক্রম শুধু সিলেটের জন্য ।
Badar Uddin Ahmed Kamran ভাই কে আতর গোলাপ চন্দন মাখিয়ে বলি দেওয়ার কি প্রয়োজন ছিলো?

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজনৈতিক কলাকৌশলের কারণে অন্য কাউকে মেয়র প্রার্থী করা যেত।
জাতীয় রাজনীতির স্বার্থে এমন একটি বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার সম্পন্ন ব্যক্তি বদর উদ্দিন আহমদ কামরানকে ধ্বংস করে দিলেন? কী অপরাধ ছিল বদর উদ্দিন আহমদ কামরান এর? কী অপরাধ ছিল আমাদের মত আবেগী কর্মীদের, আমাদের সাথে এমন সাজানো নাটক করলেন ?

আরিফুল হক সাহেব এর সাথে আমার ব্যক্তিগত কোন দ্বন্দ্ব ছিল না বা থাকার প্রশ্নই ওঠে না । বরং খুবই ভালো সম্পর্ক।উনি যেদিন হাইকোর্ট এর রায় পেয়েছিলেন সেদিন তিনি আমার বাসার সামনে পেয়ে বললেন, হিরন বিয়ে করেছ শুনেছি। এসো তোমার বৌ দেখব বলেই ঘরে ঢুকে আমার বৌকে বললেন,  ছোট বোন হে একটা পাগল আমি কিছু খাব না আমার ডায়াবেটিস তুমি আমাকে কমলা থাকলে খাবাও ।

পাতানো নির্বাচনের স্বার্থে এই শহরের মানুষের সাথে খারাপ আচরণ করেছি, জীবনে কখনো উপশহর সেন্টারে নৌকা বিজয়ী হয়নি। ৩৫ শত ভোটের মধ্যে ৩৩ কাস্ট হওয়ার কথা বললেন আনোয়ারুজ্জান চৌধুরী। কথামতো কাজ করেছি নৌকাকে বিজয়ী করেছি ।নবীনচন্দ্র স্কুল সেন্টারে সকাল ৭টায় নির্বাচন শুরু হওয়ার আগেই ঘড়ির এজেন্ট – বিএনপির এজেন্টদের সাথে আল্লাহ্ মাবুদ…
ব্লুবার্ড স্কুল সেন্টারে বিএনপির কাউন্সিলর প্রার্থী হাজী সালেহ আহমদ ট্রেক্টর মার্কা এবং ধানের শীষে জোট বেঁধে ভোট দিতে দেইনি ।

এত কষ্ট চরিত্র নষ্ট করে আমার পরিবারের জন্য কিছু করিনি। আওয়ামী লীগ তোমার রাজনীতি করি, করছি কিন্তু শেষ বিকেলে তুমি তোমার প্রয়োজনে আমাকেই বলি? বাঘ যখন ক্ষুধা পায় তখন তার বাচ্চা খায় এটাই কি বাস্তবতা?

নির্বাচনকে কেন্দ্র করে নানাজনের নানা মত নানা ধরনের ক্ষোভ মিশ্রিত প্রতিক্রিয়া আবেগী কর্মীদের বুকফাটা আর্তনাদ প্রকাশ করছেন। টংদোকান অফিস কক্ষসহ যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। অত্যন্ত স্বাভাবিক ।অত্যন্ত স্বাভাবিক হলেও বিষয়টির ফলাফল অস্বাভাবিক যা আগামী প্রজন্মকে রাজনীতিতে বিমুখতার সহায়ক হবে ।

বদর উদ্দিন আহমদ কামরান ভাইকে ছোট্ট একটি পরামর্শ- সোহেল তাজ এবং সৈয়দ আশরাফুল ইসলাম এর মতো পরিবার নিয়ে বিদেশে চলে যান । যেটুকু গিয়েছে যাক চিন্তা না করে যা রয়েছে তা রক্ষা করেন ।’’

স্ট্যাটাসের স্ক্রীণশর্ট-

এসএসডিসি/ কেএ




Share Button

আর্কাইভ

November 2018
M T W T F S S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৫৬
  • দুপুর ১১:৪৬
  • বিকাল ৩:৩৯
  • সন্ধ্যা ৫:১৮
  • রাত ৬:৩৪
  • ভোর ৬:১০


Developed By Mediait