Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪°সে

হবিগঞ্জে প্রায় ২ হাজার বস্তা সরকারি চাল জব্দ

সোনার সিলেট ডেস্ক ।। পাচারকালে প্রায় দুই হাজার বস্তা সরকারি চাল জব্দ করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। বুধবার (৭ আগস্ট) রাত ১০টার দিকে শহরের গরুর বাজার এলাকার একটি গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের গরুর বাজার এলাকার সুরমা অটোরাইস অ্যান্ড ফ্লাওয়ার মিলে অভিযান চালানো হয়। এ সময় মিলের গুদামে রাখা সরকারি এক হাজার ৫০ বস্তা, একটি ট্রাকে ভর্তি ৮শ’ ৬০ বস্তা এবং বিপুল পরিমাণ খোলা চাল জব্দ করা হয়। এসব চাল পাচারের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। খাদ্য অধিদফতরের সিল সংবলিত প্রতিটি বস্তা ৩০ কেজি ওজনের। এগুলো দরিদ্রদের মাঝে বিতরণের ভিজিডি ও ভিজিএফের চাল বলে ধারণা করা হচ্ছে। এর সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, চালগুলো কীভাবে এখানে এসেছে বিষয়টি অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া জব্দকৃত ট্রাকভর্তি চালগুলো সদর থানায় সোপর্দ করা হয়েছে। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এসএসডিসি/আরডিআর

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এক বছর বয়সেই পাক্কা রাঁধুনী!
সুনশান শাহী ঈদগাহ! সিলেটের মসজিদসমূহে ঈদের জামায়াত অনুষ্ঠিত
যেভাবে পালন করবেন এবারের ঈদ
মুসলিম বিশ্বে বিষণ্ণ ঈদ
ভাইকে পিঠিয়ে, বোনকে ধর্ষণ
গোয়াইনঘাট সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

আরও খবর

Shares