Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮°সে

মাশরাফির শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তির পরিকল্পনা

করোনায় আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শারীরিক অবস্থায় অবনতি হয়েছে।

মাশরাফির এক ঘনিষ্ঠ সূত্র সোমবার (২২ জুন) সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে। বাংলাদেশ দলের এ সফল অধিনায়ককে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা নিয়েছে তার পরিবার।

সূত্রটি জানায়, অ্যাজমা মাশরাফির আগে থেকেই ছিল। সে কারণে হয়তো তিনি সকাল থেকে বুকে ব্যথা অনুভব করছেন। পরিবারের সবাই মাশরাফিকে সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নেওয়ার কথা ভাবছে। হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। এখন তিনি ঘুমাচ্ছেন। উঠলে ওনার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’

গত শনিবার  (২০ জুন) মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। এরপর গতকালও তার শারীরিক অবস্থা ভালো ছিলো। কিন্তু আজ হঠাৎ করেই শারীরিক অবস্থা অবনতির দিকে চলে যায়।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চান তিনি। ‘নড়াইল এক্সপ্রেস’ মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন।

মাশরাফির দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। নড়াইলের সব শ্রেণি-পেশার মানুষও মাশরাফির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

‘বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে’
নিয়ন্ত্রণহীন সিলেটের বেসরকারী চিকিৎসা খাত
ঈদে ছুটি বাড়ছে না, কর্মস্থলেই থাকতে হবে
ইতালিতে নামতে না পারা ১৫১ বাংলাদেশি দেশে ফিরলেন
মন্ত্রিসভায় নতুন মুখ আসছে, রদবদলও হতে পারে
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ৩৪৮০

আরও খবর

Shares