Header Border

সিলেট, বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে

মুন্সির গাওঁ তালামীয ইসলামিয়া আঞ্চলিক শাখার পক্ষে সম্মাননা স্বারক প্রদান

নিজস্ব প্রতিবেদক।।  বাংলাদেশ আঞ্জুমানে তালামীয ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান অনুষ্টান অনুষ্ঠিত হয়।

আজ ০৪ঠা জুলাই ২০২০ রোজ শনিবার সকাল ১১ ঘটিকায় দলীয় কার্যালয়ে লন্ডন প্রবাসী মো আনফর আলী (মাসুক) ও মুন্সির গাঁও এলাকার প্রবীণ মুরব্বি হাজী মো আলতাফ মিয়ার হাতে সম্মাননা স্বারক তোলে দেন আজকের অতিথিগণ।

বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সভাপতি
মুজিবুর রহমান (আতিক) এর সভাপতিত্বে ও বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সিগাঁও আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ইমানী আহমেদের সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পি এম সি একাডেমি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো নাজমুল হোসেন (কিরণ মিয়া)

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ
আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া প্রাইভেট ইউনিভার্সিটি জোন সিলেট শাখার যুগ্ম শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো জাহেদ আহমদ (জাহিদ )

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া ইসলামিয়া ১নং লামাকাজী ইউ/পি শাখার
সভাপতি মাহবুবুর রহমান (বুলবুল), মুন্সির গাঁও এলাকার প্রবীণ মুরব্বি শানুর মিয়া, সোহেল আহমদ (রবাই),বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সাবেক সভাপতি মো সাদেক মিয়া,বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সাবেক সভাপতি মো আলী আসকর (নুরুল আমিন),বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সাবেক সভাপতি আল- আমিন হোসেন,বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সাবেক সাধারণ সম্পাদক মো আনহার আহমদ ও মো মারজান মিয়া
এছাড়া আর উপস্থিত ছিলেন কার্যানির্বাহী কমিটি শাখার সদস্য বৃন্দ এনাম আহমেদ আহমদ আলী,মিজানুর রহমান ফাহিম,এমরান হোসেন,রুহুল আমিন, রাজু আহমদ,শাকিব আহমদ,সেলিম আহমদ,জিয়াউর রহমান ,মাহি আহমদ,লাবিব আহমদ প্রমুখে।

এছাড়া বক্তারা বলেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া একটি প্রবীণ ছাত্র সংগঠন হিসাবে বৃহত্তর সিলেটে সুপরিচিত তাদের এই সব কার্যক্রমে মানুষ মন কেড়ে নিচ্ছে। মুন্সির গাঁও তালামীযে ইসলামিয়া আঞ্চলিক শাখার তরুণ দে এই প্রচেষ্টায় গুনিব্যাক্তিবর্গ কে সম্মানিত করে আশাকে খুব ভালো কাজ বলেন বক্তারা তুলে ধরে। আর বলেন তরুণদের তরুণ্যে উজ্জীবিত করা হলো সমাজ তথা দেশের সু দিন চলে আসবে।

সংবর্ধিততো বক্তারা বলেন গ্রামের যুব সমাজ এরকম একটি ইসলামিক ছাত্র সংগঠনের সাথে যুক্ত থাকায় তারা অতন্ত আনন্দিত, আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া মুন্সির গাঁও আঞ্চলিক শাখার সকল সদস্য বৃন্দকে এবং এই সংগঠনের সকল ইসলামিক কার্যক্রমে সর্বাধিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন বক্তারা।

বিএম/সোনার সিলেট

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক
বীর উত্তম সি আর দত্ত আর নেই
লন্ডন-সিলেট রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু হচ্ছে সোমবার থেকে
নিয়ন্ত্রণহীন সিলেটের বেসরকারী চিকিৎসা খাত
শ্রমিক নেতা হত্যার প্রতিবাদে উত্তপ্ত সিলেট
সিলেট মুক্ত স্কাউট গ্রুপের ত্রান সামগ্রী বিতরণ

আরও খবর

Shares