Header Border

ঢাকা, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে

শ্রমিক নেতা হত্যার প্রতিবাদে উত্তপ্ত সিলেট

সোনার সিলেট।। সিলেটে শ্রমিকে ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন হত্যার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ করেছে ট্যাংকলরি শ্রমিকরা। ফলে সারাদেশের সাথে শনিবার মধ্যরাত থেকে সড়ক যোগযোগ বিচ্ছিন্ন রয়েছে সিলেট।

শনিবার সকাল থেকে দক্ষিণ সুরমার চন্ডিপুল,হুমায়ুন রশিদ চত্বরসহ সিলেটের প্রবেশ মুখগুলোতে সড়ক অবরোধ করে যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করে । এসময় দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। বিশেষ করে অফিসগামী লোকজন।

জানা যায়, শুক্রবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সেক্রেটারি ইকবাল হোসেন রিপনকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়াও দুর্বৃত্তের হামলায় বাবলা নামে এক যুবলীগ নেতা আহত হনন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে এ ঘটনা ঘটে। ইকবাল হোসেন রিপন দক্ষিণ সুরমার খোজারখলা এলাকার আবুল হোসেনের ছেলে।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা্ (ওসি) খায়রুল ফজল বলেন, অতর্কিতভাবে হামলা চালিয়ে সিলেট জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সেক্রেটারি ইকবাল হোসেন রিপনকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিয়ন্ত্রণহীন সিলেটের বেসরকারী চিকিৎসা খাত
মুন্সির গাওঁ তালামীয ইসলামিয়া আঞ্চলিক শাখার পক্ষে সম্মাননা স্বারক প্রদান
সিলেট মুক্ত স্কাউট গ্রুপের ত্রান সামগ্রী বিতরণ
বাংলাদেশ রেলওয়ে পরিবার ফোরাম, সিলেট মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত
সিলেট-সুনামগঞ্জসহ উত্তর-পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা
সিলেটে ভূমিকম্প

আরও খবর

Shares