Header Border

ঢাকা, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে

রাজাপুর কিশোর ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদন।।  কিশোরদের মনন বিকাশধর্মী সংগঠন রাজাপুর কিশোর ক্লাব -এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ০৭ আগষ্ট ২০২০ সালের শুক্রবার বিকেলে রাজাপুর কিশোর ক্লাব কার্যালয়ে সংগঠকদের সভায় রাজাপুর কিশোর ক্লাব এর প্রতিষ্টাতা, প্রধান পৃষ্টাপোষক ও সাবেক সভাপতি বাছিত মোহাম্মদ এ কমিটি  ঘোষণা করেন।

মাহমুদুল হাসান সৌরভের সভাপতিত্বে এবং জুবায়ের আহমেদ জালালের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সভাপতি বাছিত মোহাম্মদ ।

সভায় উপস্থিত রাজাপুর কিশোর ক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে মারজান আহমেদ কে সভাপতি, জুবায়ের আহমেদ জালাল কে সাধারণ সম্পাদক, ইকবাল হাসান জিহাদ কে সাংগঠনিক সম্পাদক করে ২০২০-২২ সেশনের জন্য রাজাপুর কিশোর ক্লাব ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি মাহমুদুল হাসান সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম মাহিন,সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার মাহিদ,সহ সাংগঠনিক সম্পাদক তপু দত্ত,কোষাধ্যক্ষ সাহেদ আহমদ,দপ্তর বিষয়ক সম্পাদক অনিক দে, সহ দপ্তর বিষয়ক সম্পাদক জামিল আহমদ সুমন, ত্রুীড়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোফাজ্জল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক এমাদ আহমেদ, সদস্য পারেছ আহমদ, তামিম ইকবাল প্রমুখে।

 

সোনার সিলেট / বিএম

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মনু মডেল কলেজে মহুরম আলহাজ্ব আজিজুর রহমানের শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
রাজনগরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
রুলি’র মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
বড়লেখা হয়ে যাচ্ছে করোনার হটস্পট
বড়লেখায় শিশু কেন্দ্রকে মসজিদ দেখিয়ে সরকারী অনুদান হাতিয়ে নেয়ার চেষ্টা
সাতাশি বছরের ইতিহাসে‌ এবার মৌলভীবাজার টাউন ঈদগাহে সুনশান নিরবতা

আরও খবর

Shares