২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৬

ছাতকের গোবিন্দগঞ্জে আল্লাহু চত্বরের উদ্বোধন

ডেস্ক নিউজ
  • আপডেট রবিবার, এপ্রিল ৩, ২০২২,

ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দগঞ্জ-বিনন্দপুর সড়কের আফজলিয়া মার্কেটের পাশে আল্লাহর ৯৯ নাম দিয়ে সুউচ্চ স্তম্ভ ও আল্লাহু চত্বর স্থাপন করেছেন স্থানীয় গোবিন্দনগর গ্রামের বাসিন্দা, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

গত শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে নব-নির্মিত দৃষ্টিনন্দন এ স্তম্ভটি উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে স্তম্ভের কাছে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সৎপুর কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আল্লামা শফিকুর রহমানের সভাপতিত্বে ও গোবিন্দনগর ফজলিয়া ফাযিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুস সালাম আল মাদানী এবং আরবী প্রভাষক মাওলানা আবদুল আজিজের যৌথ পরিচালায় অনুষ্ঠিত সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্তম্ভদাতা অলিউর রহমান চৌধুরী বকুল। বক্তব্য রাখেন বুরাইয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী, গণেশপুর নোয়াগাঁও মাদরাসার মুহতামীম মাওলানা আবদুল হান্নান, সিলেট কুদরতউল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মিফতাহ উদ্দিন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুন্দর আলী, নবাব সিরাজোদৌলার নবম বংশধর নবাব আলী আব্বাসদৌলা। পরে অনুষ্ঠানের সভাপতি ও সৎপুর কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আল্লামা শফিকুর রহমান স্তম্ভটি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর মোনাজাত করেন।
বাদ মাগরিব ইবনেসিনা ট্রাস্টের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাওলানা আবু তাইয়্যেব সৎপুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ট্যাকনল জি বিভাগের শিক্ষক ড. কামরুল ইসলাম, সমাজকর্ম বিভাগের প্রধান ড. ইসমাঈল হোসেন, ক্যামিকেল বিভাগের শিক্ষক ড. আবু ইউসুফ, পরিসংখ্যান বিভাগের শিক্ষক ড. তাজ উদ্দিন ও ড. জামাল উদ্দিন, রসায়ন বিভাগের শিক্ষক ড. মোহাম্মদ সেলিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo