Header Border

সিলেট, বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ ইং | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৩°সে

বেঁচে গেল জামায়াত !

সোনার সিলেট ডটকম:  গুলশানের জঙ্গি হামলার ঘটনায় স্বস্তিতে আছেন জামায়াতের অনেক অনেক নেতাকর্মী। ঢাকা মহানগরীর জামায়াতের এক নেতা বলেন, যাক বাঁচা গেলো। মিডিয়া এবং সরকার কিছু হলেই যেভাবে আমাদের দোষারোপ করে তদন্ত ছাড়াই, এবার অন্তত তারা স্বীকার করবে জঙ্গীবাদের সাথে জামায়াতের সম্পর্ক নেই।

গুলশান হত্যাকান্ড ও দেশের সাম্প্রতিক টার্গেট কিলিংয়ের সাথে জামায়াত জড়িত- এরকম সন্দেহ পোষন করেন অনেকেই। তাদের মধ্যে ঘাতক-দালাল-নির্মল-কমিটির নেতা শাহরিয়ার কবির সবচেয়ে সোচ্চার। সাথে অধিকাংশ মন্ত্রী, টকশো আলোচকরাও একই সুরে অভিযোগের অঙ্গুলী তোলেন জামায়াতের দিকে।

এদিকে পুলিশ ও সাইট ইন্টেলিজেন্স কর্তৃক ৫ জঙ্গীর ছবি প্রকাশ করার পর তাদের পরিচয় ফেসবুকে প্রকাশ পেয়েছে। তাদের পরিবার ও জীবানচরন দেখে হতবাক সবাই।

এদের কেউ বেসরকারী নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ২ জন প্রখ্যাত ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাস্টিকার সাবেক ছাত্র। তাদের বান্ধবীদের সাথে আড্ডারত ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে ফেসবুকে।

এদের আবার একজন ঢাকা মহানগর আ’লীগের এক নেতার ছেলে বলেও ছবিসহ প্রমান মিলছে ফেসবুকে।

গুলশানের এই নির্মম জঙ্গিহামলায় ২ জন পুলিশ, ৬ জন জঙ্গীসহ মোট ২৮ জন নিহত হন। বাংলাদেশ প্রধানমন্ত্রীর ঘোষনায় ২ দিনের রাষ্ট্রীয় শোক পালন করছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কামরান স্থানীয় রাজনীতি করেও একজন জাতীয় নেতা
করোনা ভাইরাস প্রতিরোধে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সচেতনামূলক লিফলেট বিতরণ
সাহস হারাবেন না, ঘরে থাকুন : খালেদা
করোনায় মারা গেলেন আ.লীগের সাবেক এমপি হাজী মকবুল
এবার কাউন্সিলর আজাদ করোনা আক্রান্ত হলেন
স্বাধীনতা দিবসের সব কর্মসূচি বাতিল করল বিএনপি

আরও খবর

Shares