২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৮

উল্টাপাল্টা টাইটেল দিলে ঢুকিয়ে দিবেন হিরো আলম; ভক্তকে করলেন হেনস্থা

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, আগস্ট ২২, ২০২৩,
ছবিতে ওই যুবক ও হিরো আলম

হাসেম নামে এক কন্টেন্ট ক্রিয়েটরকে বাবা-মা তুলে প্রচণ্ড নোংরা ভাষায় গালাগালি করেছেন হিরো আলম। ১৪ আগস্ট এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়- হাসেম নামে ওই যুবক হিরো আলমের সঙ্গে কথা বলছেন। এ সময় হিরো আলম বলছেন- তুই আমাকে নিয়ে কি ভিডিও বানাইছিস? আমার নাম হিরো আলম, আমার নামে একটা উল্টাপাল্টা টাইটেল দিলে ঢুকাই দেবো। এরপরে তাকে বাবা-মা তুলে গালাগালি করেন আলম। ওই যুবক হিরো আলমকে বলেন, স্যার আমি হাসেম। এরপর আবারও গালি দেন আলম।

আলম ওই যুবককে উদ্দেশ্য করে বলেন- তুই আমাকে টোকাই বললি কেন? আমি টোকাই। এরপর ফের গালি দেন। এ সময় ওই যুবক বলেন, আমি আপিনাকে টোকাই বলিনি স্যার, আপনি দেখাতে পারবেন? আপনাকে আমি টোকাই বলেছি। এরপর হিরো আলম তাকে ঝাড়ি দেয়ে ফোন রেখে দেন।

জনগণের উদ্দেশ্যে ওই যুবক ভিডিওতে বলেন, জীবনভর এটা অর্জন করলাম দেখছেন। তাকে নিয়ে কম কথা বলেছি আমি। তার জন্য কথা বলতে বলতে নিজের স্ট্যাটাস নষ্ট করে ফেলেছি। মন থেকে ভালোবেসেছি তাকে। আর এখন কতগুলো গালি দিলো আমাকে।

আলমের জন্য অনেকদিন কাজ করেছেন বলেও জানান ওই যুবক।

ওই যুবক আবারও হিরো আলমকে ফোন দিয়ে বলেন, আপনি যে আমাকে গালি দিলেন, কিভাবে দিলেন? আমি আপনাকে প্রমোট করি, আপনাকে নিয়ে কম কাজ করেছি? তারপর আলম তাকে ধমকি দিয়ে অন্যদের ফোন ধরিয়ে দিয়ে সরে পড়েন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo