Header Border

সিলেট, রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩০°সে

ফেঞ্চুগঞ্জে নাহিন মটরস’র শো-রুম উদ্বোধন করেন এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী

সোনার সিলেট ডেস্ক  ।।  এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন- যোগাযোগ ব্যবস্থা উন্নত হওয়ায় এখানে যান চলাচল ও পরিবহন ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে, তাই দিন দিন যানবাহনের চাহিদ বৃদ্ধি পাচ্ছে, গ্রহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে টাটা কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে, এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন…।

একারণে ফেঞ্চুগঞ্জে গাড়ি বিক্রীর শো-রুমের চাহিদা দেখা দিয়েছে। নতুন প্রজন্মের কর্মসংস্থানের লক্ষ্যে এ ধরনের শো-রুম ভূমিকা পালন করবে।

গতকাল শুক্রবার ১৪ জুন বিকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার নয়াবাজারে ‘ফয়ছল গ্রুফ অব কোম্পানীজ’ এর একটি প্রতিষ্ঠান ‘নাহিন মটরস’ এর ব্যবস্থাপনায় নিটল-নিলয় এক্সপ্রেস এর উদ্যোগে নিটল-নিলয় এক্সপেস পিক আপ শো-রুম’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী এসব কথা বলেন।

ফয়ছল গ্রুফ অব কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডি.এম ফয়ছল’র সভাপতিত্বে ও মাহফুজুর রহমান জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- নিটল মটরস ঢাকা হেড অফিসের কর্মকর্তা আশিকুর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ থানার ওসি বদরুজ্জামান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আতাউর রহমান রুনু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিব উদ্দিন বাদল, সাংগটনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, মোঃ নুরুল ইসলাম, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঈন উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা- প্রমুখ।

ফিতা কেটে নিটল-নিলয় এক্সপেস পিকআপ শো-রুম নাহিন মটরস’র উদ্বোধন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি সহ অতিথিবৃন্দ।

এসএসডিসি/আরডিআর

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক
ইছামতি হাইস্কুল প্রতিষ্ঠার ইতিবৃত্ত স্মারক- ইছামতির আলো’র মোড়ক উন্মোচন সম্পন্ন
পাপড়ি-করামত আলী তরুণ শিশুসাহিত্য পুরস্কার পেলেন যারা
লেখক-ব্যবসায়ী আবদুল হান্নান আর নেই
ইতালিতে নামতে না পারা ১৫১ বাংলাদেশি দেশে ফিরলেন
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ৩৪৮০

আরও খবর

Shares