Header Border

সিলেট, বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে

বরিশালে ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে পুলিশ কর্মকর্তা

পরিবারের ঈদ শপিংয়ের টাকা দিয়ে রাতের আঁধারে অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম।

এ সময় উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম বলেন, দেশের এই দুর্যোগময় ভয়াবহ পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

তিনি আরও বলেন, দেশের মানুষের সেবক হিসেবে নিজের জীবন বাজি রেখে কাজ করছে পুলিশ। আপনাদের যেকোনো প্রয়োজনে সবসময় আমার দরজা খোলা থাকবে। দেশের এই দুর্যোগময় সময় সবাই নিজ নিজ ঘরে থেকে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশ আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছে পুলিশ। সবাই নিজ নিজ ঘরে থেকে পুলিশকে সহযোগিতা করে যান। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমরা এ যুদ্ধে জয়ী হয়ে আবার নিজ নিজ কর্মস্থলে ফিরে যাবো। বর্তমান প্রধানমন্ত্রী সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরা উজ্জীবিত হয়ে করোনামুক্ত বাংলাদেশ গড়তে সমর্থ হবো।

শুধু বরিশালেই নয় ইতোমধ্যে যেসব জায়গায় কর্মরত ছিলেন মৌলভীবাজারসহ অন্যান্য জায়গায় পরিচিত অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তিনি। এছাড়াও খাইরুল আলম তার প্রাপ্ত রেশন নিজ এলাকার দরিদ্র পরিবারের মধ্যে বিলিয়ে দিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
বগুড়ায় পাপড়ি বন্ধুমেলার শাখা গঠন
সিলেট-সুনামগঞ্জসহ উত্তর-পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা
মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে ঘোরালেন চেয়ারম্যান
করোনায় মারা গেলেন আ.লীগের সাবেক এমপি হাজী মকবুল
করোনা: না’গঞ্জে আক্রান্তের সংখ্যা ছাড়াল ২ হাজার

আরও খবর

Shares