সোনার সিলেট ডটকম

জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি’র রক্তের গ্রুপ নির্ণয় ও সচেতনতামূলক সভা

Published: 07 11 2017   10:57:45 AM   Tuesday   ||   Updated: 07 11 2017   10:57:45 AM   Tuesday
জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি’র রক্তের গ্রুপ নির্ণয় ও সচেতনতামূলক সভা

জুনায়েদুর রহমান: সিলেটে অবস্থানরত জকিগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন ‘জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি’ (জেডএসসি) এর আয়োজনে রবিবার স্থানীয় ইছামতি ডিগ্রি কলেজে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি ও সার্বিক বিষয়ে এক সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জালাল আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মাজেদ আহমদ চঞ্চল এবং কীনোট স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ রুহুল আমিন।

এতে আরো উপস্থিত ছিলেন ইছামতি কলেজের সহকারি অধ্যাপক মোঃ লুৎফুর রহমান খাঁন, সহকারি অধ্যাপক মোঃ শামছুল ইসলাম, প্রভাষক মোঃ হাবিবুল্লাহ বাহার সহ শিক্ষকবৃন্দ ও সংগঠনটির সভাপতি শাহাদত হোসাইন সানি, সাধারণ সম্পাদক ও উক্ত প্রোগ্রামের চেয়ারম্যান হোসাইন আহমদ, শাহিন আহমদ, সাকিব আল হাসান, নাহিদ খান, পিয়ার মাহমুদ, আরিফুল জান্নাত, রফিকুর রহমান, মোঃ আফরোজ্জামান শিপলু সহ প্রমুখ। বৃহত্তর কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থার আর্থিক সহায়তায় ছাত্র-ছাত্রীদের মাঝে রক্তদান বিষয়ক সচেতনতা বৃদ্ধির এ অনুষ্টানে জেডএসসি’র আকর্ষনীয় ইভেন্ট ‘ফাইভ মিনিট ফর লার্ন’ পরিচালনা করেন জেডএসসির কোষাধ্যক্ষ রফিকুর রহমান সাবির এবং এতে চ্যাম্পিয়ান হন ইছামতি ডিগ্রি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী মোঃ আব্দুল বাছিত।

সকাল ১০:০০ ঘটিকায় মিশকাতুর রাহমান ও শাহিন আহমদের যৌথ সঞ্চালনায় ও পিয়ার মাহমুদের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া এ অনুষ্ঠানে দুপুর ১২:০০ ঘটিকা থেকে প্রায় প্রায় চার শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এরপর বিকাল ৩:২০ ঘটিকার সময় AWARENESS র‍্যালি ইছামতি ডিগ্রি কলেজ থেকে কালিগঞ্জ বাজার প্রদক্ষিন করে। উক্ত অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করায় সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি’র সভাপতি ওসমানীতে মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী শাহাদত হোসাইন সানি।

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট ডটকম