সোনার সিলেট

শিশুসাহিত্যিক-ছড়াকার গোলাম নবী পান্নার সঙ্গে পাপড়ি পরিবারের আড্ডা

Published: 19 11 2017   8:32:40 AM   Sunday   ||   Updated: 19 11 2017   8:32:40 AM   Sunday
শিশুসাহিত্যিক-ছড়াকার গোলাম নবী পান্নার  সঙ্গে পাপড়ি পরিবারের আড্ডা

স্বনামধন্য শিশুসাহিত্যিক, ছড়াকার, সংগঠক এবং চিত্র ও কণ্ঠশিল্পী গোলাম নবী পান্নার সিলেট আগমন উপলক্ষে এক জমজমাট সাহিত্যআড্ডার আয়োজন করে পাপড়ি প্রকাশ।

.
শনিবার সন্ধ্যায় নগরীরর রংমহল টাওয়ারস্থ পাপড়ি কার্যালয়ে পাপড়ি শিশু-কিশোর পত্রিকার সম্পাদক ছড়াকার কামরুল আলমের সভাপতিত্বে ও সহ-সম্পাদক ছড়াকার মুয়াজ বিন এনামের সঞ্চালনায় অনুষ্ঠিত সাহিত্যআড্ডায় সিলেটের ছড়াকার ও শিশুসাহিত্যিকগণ অংশগ্রহণ করেন।

.

আড্ডায় উপস্থিত ছিলেন ফ্রান্স প্রবাসী ছড়াকার আহমদ সোহেল, সাহিত্যপত্রিকা চন্দ্রবিন্দু সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম, পাপড়ির উপ-ব্যবস্থাপনা সম্পাদক ও পূবালী ব্যাংক শাহপরান ব্রাঞ্চের কর্মকর্তা শিশুসাহিত্যিক ছড়াকার নজমুল হক চৌধুরী, সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার ছড়াকার আব্দুল বাসিত প্রমুখ।

.

আড্ডার মধ্যমনি ছড়াকার গোলাম নবী পান্না আলোচনায় অংশ নিয়ে বলেন, আমাদের শিশুসাহিত্যের বিকাশে পাপড়ির ভূমিকা উল্লেখ করার মতো। বিশেষ করে সিলেটের তরুণদের সাহিত্যচর্চায় পাপড়ি বেশ ভালো অবদান রাখছে। তাঁর সম্মানে তাৎক্ষণিক সাহিত্যআড্ডার আয়োজন করায় তিনি পাপড়ি পরিবারকে ধন্যবাদ জানান।

.

আড্ডার শুরুতে পাপড়ি প্রকাশ এর স্বত্ত্বাধিকারী কামরুল আলম গোলাম নবী পান্নাকে ফুলের তোড়া উপহার দিয়ে পাপড়ি কার্যালয়ে বরণ কওে নে।

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট