সোনার সিলেট

যে কারণে নেইমারকে অভিনেতা বলা হচ্ছে !

Published: 06 07 2018   1:47:15 AM   Friday   ||   Updated: 06 07 2018   1:47:15 AM   Friday
যে কারণে নেইমারকে অভিনেতা বলা হচ্ছে !

সোনার সিলেট ডেস্ক।। প্রতিপক্ষের খেলোয়াড়েরর ট্যাকলে মাটিতে পড়ে গড়াগড়ি ও ব্যথায় কাতরানোর জন্য ‘অভিনেতা’ বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের চরম সমালোচনা হচ্ছে।

মাঠের পারফরম্যান্সের চেয়ে তার ‘অভিনয়’ই আলোচনা-সমালোচনার বিষয় হয়ে উঠছে সমালোচকদের। পক্ষে-বিপক্ষে নেইমারকে নিয়ে আলোচনা চলছেই।

ব্রাজিল দলের সেরা তারকা খেলোয়াড় হওয়ায় স্বাভাবিকভাবেই প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা তাকে কড়া পাহারায় রাখেন। চলতি বিশ্বকাপে সবচেয়ে বেশি ফাউলের শিকারও হয়েছেন পিএসজির এই তারকা। বিশ্বকাপের চার ম্যাচ খেলে মোট ২৩ বার ফাউলের শিকার হন তিনি।

এসব ফাউলের প্রতিক্রিয়ায় নেইমার ১৪ মিনিট সময় নষ্ট করেছেন বলে জানিয়েছে সুইজারল্যান্ডের ব্রডকাস্টার আরটিএস। এরমধ্যে সবচেয়ে বেশি সময় ব্যয় হয়েছে মেক্সিকোর বিপক্ষে ম্যাচে। ওই ম্যাচে মাঠে মোট ৫ মিনিট ২৯ সেকেন্ড খেলা বন্ধ ছিল নেইমারের কারণে।

এছাড়াও গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষে ৩ মিনিট ৪০ সেকেন্ড, সার্বিয়ার বিপক্ষে ১ মিনিট ৫৬ সেকেন্ড নষ্ট হয়েছে নেইমারের জন্য। যদিও, ম্যাচের মূল সময়ের পর ইনজুরি সময় বেঁধে দেওয়া হয়।

অতি নাটকীয়তার জন্য নেইমারের কড়া সমালোচনা করেছেন মেক্সিকোর কোচ হুয়ান কার্লোস অসোরিও। এটাকে ফুটবলের লজ্জা বলেও অভিহিত করেন তিনি।

এসএস/কেএ

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট