সোনার সিলেট

‘সিলেটে জামায়াত প্রার্থী থাকছেই, বিভ্রান্তির অবকাশ নেই’

Published: 06 07 2018   2:04:50 AM   Friday   ||   Updated: 06 07 2018   2:08:12 AM   Friday
‘সিলেটে জামায়াত প্রার্থী থাকছেই, বিভ্রান্তির অবকাশ নেই’

সোনার সিলেট ডেস্ক।।  রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ২০ দলের ‘একক প্রার্থী’ থাকবে বলে জোটের নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও নজরুল ইসলাম খান দাবি করলেও এর জবাবে বিবৃতি দিয়েছে জামায়াত। তারা বলেছে, সিলেটে জামায়াতের প্রার্থী থাকছেনই, এতে বিভ্রান্তির অবকাশ নেই।

বুধবার (৪ জুলাই) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক হয়। এরপর জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান সংবাদ সম্মেলনে বলেন, তিন সিটিতে ২০ দলের একক প্রার্থী থাকবে। তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, এখনো প্রার্থিতা প্রত্যাহারের সময় আছে।

সিলেটে বিএনপির প্রার্থীর সঙ্গে জামায়াতের প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা হলে আপনারা কী করবেন? এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল তখন বলেন, এটা নির্ভর করবে যখন চূড়ান্ত সিদ্ধান্ত হবে তখন, আপনারা জানতে পারবেন। তবে আমরা সিলেটে যে প্রার্থী দিয়েছি (আরিফুল হক চৌধুরী) সেটাকে ২০ দল এরইমধ্যে অনুমোদন দিয়েছে।

জোটের নেতাদের এই বক্তব্যের জবাব গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জামায়াতের নেতা মাওলানা আব্দুল হালিম বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের উদ্ধৃতি দিয়ে কোনো কোনো মিডিয়া যে রিপোর্ট প্রকাশ করেছে, তাতে বিভ্রান্তি সৃষ্টির অবকাশ রয়েছে।

‘বিএনপির গুলশান অফিসে ২০ দলীয় জোটের বৈঠকে আমি উপস্থিত ছিলাম। কতিপয় মিডিয়ায় প্রচারিত বিভ্রান্তিকর রিপোর্টে আমি বিস্ময় প্রকাশ করছি। সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জামায়াতের অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের থাকছেন। এতে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।’

এসএস/কেএ

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট