সোনার সিলেট

শিল্পী সাংবাদিক সুলায়মান এর বই ‘প্রজ্বলিত সুর’ এর মোড়ক উন্মোচন

Published: 09 02 2019   10:55:50 PM   Saturday   ||   Updated: 09 02 2019   10:57:28 PM   Saturday
শিল্পী সাংবাদিক সুলায়মান এর বই ‘প্রজ্বলিত সুর’ এর মোড়ক উন্মোচন

সোনার সিলেট ডেস্ক।। তরুণ কণ্ঠ শিল্পী ও সাংবাদিক সুলায়মান আল মাহমুদ এর একক গানের বই ‘প্রজ্বলিত সুর’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে । শনিবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একুশে বই মেলায় আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করা হয়।

প্রথম এই গানের বইয়ে শিল্পী সুলায়মান এর লেখা ৪৪ টি গান জায়গা পেয়েছে । তাতে দেশের গান, হামদ নাত সহ বিভিন্ন ধরনের গান জায়গা পেয়েছে । প্রথম আলো বন্ধু সভার আয়োজনে পক্ষ কাল ব্যাপী একুশে বই মেলার জসিম বুক হাউসে বইটি পাওয়া যাচ্ছে ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লেখক ও কলামিস্ট  আব্দুর রহীম, দৈনিক বর্তমান এর সিলেট ব্যুরো প্রধান ও কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, প্রবাস বাংলা টিভি ইউকে সিলেট ব্যুরো প্রধান সাংবাদিক এনামুল হক, সুরকার গীতিকার মতিউর রহমান খালেদ, শেকর সন্ধানী লেখক কবি সরওয়ার ফারুকী, প্রাবন্ধিক বায়েজিদ মাহমুদ ফয়সল, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুনশি ইকবাল, লেখক জুবায়ের আহমদ, কবি তাসনিম জায়েদ, শিল্পী ইমরান আনসারী, ছড়াকার শাহজাহান শাহেদ, অভিনেতা সামসুজ্জামান মাহবুব, ছাড়াকার মুয়াজ বিন এনাম, শিল্পী তাওহীদ সুফিয়ান ও শাহান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বইটি প্রকাশ করেছে সিলেটের সৃজনশীল প্রকাশনী সংস্থা ‘পাপড়ি’।

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট