সোনার সিলেট

যশোরে রেললাইনে পুলিশের লাশ

Published: 16 04 2019   6:16:27 PM   Tuesday   ||   Updated: 16 04 2019   6:16:27 PM   Tuesday
যশোরে রেললাইনে পুলিশের লাশ

সোনার সিলেট ডেস্ক ।। যশোর সদর উপজেলার মুরলী এলাকার রেললাইন থেকে মোহাম্মদ সেলিম (৫৮) নামের এক পুলিশ পরিদর্শকের ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে শহরের মুড়লী রেলক্রসিংয়ের কাছ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোহাম্মদ সেলিম যশোর পুলিশ লাইনসে সশস্ত্র পরিদর্শক পদে কর্মরত ছিলেন। তিনি মাগুরার শ্রীপুর উপজেলার মতিয়ার রহমানের ছেলে। তাঁর স্ত্রী, দুই ছেলে-মেয়ে শ্রীপুর উপজেলায় থাকেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে সেলিম মুড়লী এলাকার রেললাইনের পাশে দাঁড়িয়েছিলেন। ট্রেন চলে যাওয়ার পরে রেললাইনের পাশে তাঁর ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন রেলওয়ে পুলিশকে খবর দেন। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ব্যাপারে বাংলাদেশ রেলওয়ে পুলিশ যশোরের উপপরিদর্শক তারিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, বেলা ১১টা ৫০ মিনিটের দিকে খুলনাগামী ট্রেনে কাটা পড়েন মোহাম্মদ সেলিম। খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মোহাম্মদ সেলিম যশোর পুলিশ লাইনের রিজার্ভ ফোর্সে পরিদর্শক পদে কর্মরত ছিলেন। এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, সেটি নিশ্চিত হওয়া যায়নি।

জানতে চাইলে এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ও যশোর পুলিশের মুখপাত্র আনছার উদ্দিন বলেন, ছুটি শেষে আজই তিনি কর্মস্থলে যোগ দেন। দুপুর পর্যন্ত তাঁর দায়িত্ব পড়েনি। ব্যক্তিগত কোনো কাজে তিনি মুড়লী রেললাইনের দিকে গিয়েছিলেন। এটি দুর্ঘটনা বলে ধারণা করা হচ্ছে।

এসএসডিসি/আরডিআর 

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট