সোনার সিলেট

ছাত্রলীগের পদবঞ্চিত নেত্রীদের ওপর হামলা (ভিডিও)

Published: 19 05 2019   4:37:16 PM   Sunday   ||   Updated: 19 05 2019   4:37:16 PM   Sunday
ছাত্রলীগের পদবঞ্চিত নেত্রীদের ওপর হামলা (ভিডিও)

সোনার সিলেট ডেস্ক ।।  কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জের ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে ছাত্রলীগ নেত্রীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

এ ঘটনায় টিএসসির রাজু ভাস্কর্যের সামনে অবস্থান নেন হামলার শিকার নেতাকর্মীরা। তারা অভিযোগ করেন, ছাত্রলীগের কমিটিতে বিতর্কিত নেতাদের বিষয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তথ্য-প্রমাণ উপস্থাপন করতে এসে হামলার শিকার হয়েছেন তারা।

কথা কাটাকাটির এক পর্যায়ে রোকেয়া হল ছাত্রলীগ সভাপতি বিএম লিপি আক্তার, সুফিয়া কামাল হলের সাধারণ সম্পাদক সারজিয়া শারমিন চম্পা ও কেন্দ্রীয় সংসদের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তিলোত্তমা শিকদারকে মারধর করেন ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমান বলেন, আমাদের সঙ্গে তারা বসেছিলেন। কথা কাটাকাটির এক পর্যায়ে রাব্বানী ভাই লিপি, সম্পা ও তিলোত্তমা আপুর গায়ে হাত তোলেন। আমরা এর নিন্দা জানাই।

তবে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী দাবি করেছেন কারও গায়ে হাত তোলা হয়নি। তিনি বলেন, ‘ছাত্রলীগের কিছু নেতাকর্মী কমিটিকে কেন্দ্র করে ইস্যু তৈরির চেষ্টা করছে। আজ কারও গায়ে হাত তোলা হয়নি। সিন্ডিকেটের নির্দেশে নাটক সাজিয়ে তারা বিশৃঙ্খলার চেষ্টা করছে।’

এর আগে, গত ১৩ মে পূর্ণাঙ্গ কমিটিতে ‘বিতর্কিতদের’ পদায়ন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের পদবঞ্চিত ও ভুক্তোভোগীরা। তারা বিক্ষোভ মিছিল নিয়ে মধুর ক্যান্টিনের সামনে গেলে নতুন কমিটিতে পদ পাওয়া ছাত্রলীগের সহ-সভাপতি সাদিক খান ও অর্থ সম্পাদক রাকিব হোসেনের নেতৃত্বে সাত আটজন অনুসারী এই মিছিলের উপর হামলা চালায়। এতে আহত হন বেশ কয়েকজন।

এসএসডিসি/আরডিআর

এই লজ্জা রাখি কোথায়??

Posted by Al-Amin Rahman on Saturday, May 18, 2019

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট