সোনার সিলেট

বন্দুকযুদ্ধে নয়ন নিহতের খবর শুনে যা বললেন মিন্নি

Published: 02 07 2019   1:16:58 PM   Tuesday   ||   Updated: 02 07 2019   1:16:58 PM   Tuesday
বন্দুকযুদ্ধে নয়ন নিহতের খবর শুনে যা বললেন মিন্নি

সোনার সিলেট ডেস্ক ।।  বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন রিফাত শরীফকে হত্যাকারী নয়ন বন্ড। তার নিহত হওয়ার খবর পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। প্রকাশ্যে মিন্নির সামনে রিফাতকে নির্মমভাবে কুপিয়ে মেরে ফেলে নয়ন, সঙ্গে ছিল আরও ১৩জনের একটি দল।

তিনি বলেছেন, ‘মঙ্গলবার সকালে যখন বাবা তাড়াহুড়া করে এসে বললো- নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে, এটা শুনেই আলহামদুলিল্লাহ বলেছি। বিচারের জন্য আমাকে অপেক্ষা করতে হলো না।’ মিন্নি এসময় আরও বলেন, ‘আমার চোখের সামনে যারা আমার স্বামীকে কুপিয়ে মেরেছে, তাদের অন্যতম একজন নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। আমি এতে অনেক খুশি হয়েছি।’

তিনি বলেন, ‘এ ঘটনায় সরাসরি অংশগ্রহণ করে যারা আমার স্বামীকে কুপিয়ে মেরেছে, তাদেরও আমি এমন শাস্তি চাই। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ, তিনি আমাদের জন্য ন্যায় বিচারের ব্যবস্থা করেছেন।’

প্রসঙ্গত, ভোরে বরগুনায় প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে স্বামী শাহ নেওয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। বরগুনার বুড়ির চর ইউনিয়নে নয়নের সঙ্গে পুলিশের এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, রিফাত হত্যাসহ ১১ মামলার আসামি নয়নকে গ্রেপ্তারে বুড়ির চরে অভিযানে গেলে পুলিশের ওপর গুলি চালান নয়ন বন্ড। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে নয়ন বন্ডের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, শর্টগানের দু’টি গুলির খোসা এবং দেশীয় তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এসএসডিসি/আরডিআর

printars line
সর্বস্বত্ব www.begum24.com কর্তৃক সংরক্ষিত
সোনার সিলেট