২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১৬

নাড়ির টানে আবারো মানুষের পাশে দাঁড়ালো জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট সোমবার, মে ১০, ২০২১,

বরাবরের মত এ বছরও জকিগঞ্জের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে।

রবিবার বিকেলে জকিগঞ্জ পৌর শহর থেকে উপজেলার ৯ টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিনিধিদের কাছে উপজেলার ২৬শ মানুষের ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি সাংবাদিক জুনেদ আহমদ চৌধুরী।বিভিন্ন ইউনিয়নে দেয়া প্যাকেটের মধ্যে বারহাল ইউনিয়নে ৪৫০, খলাছড়ায় ১৫০, জকিগঞ্জ সদরে ২০০, কাজলসার, বিরশ্রী, মানিকপুর, সুলতানপুর, কসকনকপুর ও বারঠাকুরি ইউনিয়নের প্রত্যেকটিতে ২৭৫টি করে রয়েছে।এছাড়া জকিগঞ্জ পৌরসভায় ১৫০টি প্যাকেট দেয়া হয়।আগামিকাল একযোগে উপজেলার সকল ইউনিয়নে খাদ্যসামগ্রীর এসব প্যাকেট বিতরণ করা হবে। এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল তেল, ময়দা, চিনি ও সেমাই।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ সদর ইউনিয়নের প্রতিনিধি মাওলানা আফতাব আহমদ, পৌরসভার প্রতিনিধি কবির আহমদসহ সকল ইউনিয়ন প্রতিনিধিগণ।

পৌরসভায় ঈদ সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ার কারণে প্রবাসীরা কঠিন পরিস্থিতির মধ্যে থাকলেও নাড়ির টানে তাঁরা এলাকার মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণের যে উদ্যোগ গ্রহণ করেছেন তা প্রশংসিত। অতীতেও এলাকার দূর্যোগে এগিয়ে এসেছে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। আগামী দিনেও এলাকার মানুষের যেকোন বিপদে প্রবাসীরা পাশে থাকবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo