২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ বিকাল ৩:২১

পিএসএল থেকে ‍নিজেকে সরিয়ে নিলেন আফ্রিদি

ডেস্ক নিউজ
  • আপডেট রবিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২২,
  • 138 বার পঠিত
Multan Sultans's Shahid Afridi celebrates after taking the wicket of Peshawar Zalmi's Liam Dawson during the Pakistan Super League (PSL) Twenty20 cricket match between Multan Sultans and Peshawar Zalmi at the Multan Cricket Stadium in Multan on February 26, 2020. (Photo by Arif ALI / AFP) (Photo by ARIF ALI/AFP via Getty Images)

পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি পাকিস্তান সুপার লীগের (পিএসএল) সপ্তম আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। রোববার নিজের টুইটার একাউন্টে এক ভিডিওতে আফ্রিদি নিজেই এ ঘোষণা দেন।

কোয়েটা গ্লাডিয়েটরসের এই খেলোয়াড় বলেন, আমি চেষ্টা করছিলাম যে, পিএসএল খুব ভালোভাবে সম্পন্ন করব কিন্তু পুরনো ইনজুরির কারণে অনেক সমস্যা সৃষ্টি হয়েছে, সহ্য ক্ষমতা শেষ হয়ে গেছে।

আফ্রিদি জানান, সমর্থকদের জন্য তিনি খেলতে চেয়েছিলেন। এটিই তার শেষ পিএসএল ছিল কিন্তু শেষ করতে পারলেন না, তবে দুই-তিন মাসের পুনর্বাসনের পর টি-১০ লীগ (পিএল) দিয়ে মাঠে ফিরবেন তিনি।

তিনি কোয়েটা গ্লাডিয়েটরসের মালিক নাদিম ওমরের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এবং আসরের মাঝপথ থেকে ফিরে যাওয়ার কারণে তার কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন।

উল্লেখ্য, আফ্রিদির চলে যাওয়ায় চলতি মৌসুমে বেশ চাপে পড়ে গেল কোয়েটা গ্লাডিয়েটরস। দলটির দুই খেলোয়োড় ফাস্ট বোলার হাসনাইন ও স্পিনার মোহাম্মদ নওয়াজ আগেই ছিটকে গেছেন। তাই বলা যায়, আফ্রিদির সরে যাওয়াটা বেশ ধাক্কা দিল দলটিকে।

এসএসডিসি/ ইবিএস/ ১৩-০২-২২/৬-৪১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo