২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:০৩

ট্রেনের আগাম টিকিটের জন্য আজও উপচেপড়া ভিড়

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, এপ্রিল ২৫, ২০২২,
  • 164 বার পঠিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের আগাম টিকিটের জন্য আজও কমলাপুর রেলস্টেশনে ভিড় করছেন টিকিটপ্রত্যাশীরা। আজ সোমবার সকাল আটটা থেকে বিক্রি হচ্ছে ২৯শে এপ্রিলের টিকিট। প্রতিটি কাউন্টারের সামনেই রয়েছে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ সারি।

লাইনে দাঁড়ানো টিকিট প্রত্যাশীরা জানিয়েছেন, কাঙ্ক্ষিত একটি টিকিটের জন্য কেউ গতকাল সন্ধ্যায় স্টেশনে এসেছেন। কেউ এসেছেন রাতে। সাহরি খেয়েছেন স্টেশনেই। তারপরও টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

গতকাল বিকেল তিনটায় কমলাপুর রেলস্টেশনে এসেছেন মুগদার বাসিন্দা নাবিল হোসেনসহ তিনজন। তাদের পরিবারের ১২টি টিকিট লাগবে। সারিতে নাবিলের সিরিয়াল নম্বর ৫০।

নাবিল জানান, ‘ঘণ্টার পর ঘণ্টা সারিতে দাঁড়িয়ে থাকতে হবে ভেবে বাসা থেকে চেয়ার নিয়ে এসেছি।

রাতে স্টেশনেই ছিলাম। সাহরি এখানেই করেছি। এত কষ্টের পরও এসির টিকিট পাব কি না সন্দেহ। টিকিট বিক্রি শুরু হওয়ার মিনিট বিশেক পরই এসির টিকিট শেষ বলে শুনেছি। প্রথম সাত থেকে আটজন এসির টিকিট কিনতে পেরেছেন।’

আজ ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি চলবে বিকেল চারটা পর্যন্ত। কমলাপুর রেলস্টেশনে কাউন্টার আছে ২৩টি। এর মধ্যে ১৬টি কাউন্টার থেকে ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে।
আগামীকাল ২৬শে এপ্রিল দেওয়া হবে ৩০ এপ্রিলের টিকিট এবং ২৭শে এপ্রিল দেয়া হবে ১লা মে’র টিকিট।
আর ৩রা মে ঈদ হলে ২৮শে এপ্রিল বিক্রি করা হবে ২রা মে’র ট্রেনের টিকিট। ঈদযাত্রা শেষে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ১লা মে থেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo