২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:১৮

করোনাভাইরাসে ওসমানী হাসপাতালের চিকিৎসকের মৃত্যু, স্ত্রী আক্রান্ত

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২,

করোনাভাইরাসে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক শামসুর রহমান (ময়না) মারা গেছেন। তিনি হাসপাতালের শিশু সার্জারি বিভাগের প্রধান ছিলেন।

সোমবার (২০ জুন) তার মৃত্যু হয়। এরপর স্বাস্থ্য বিভাগ তার শরীর থেকে কোভিড নমুনা সংগ্রহ করে। মঙ্গলবার তার শরীরে কোভিড সংক্রমণের কথা জানা যায়। তার স্ত্রী একই হাসপাতালের চিকিৎসক আফরোজা বেগমের শরীরে কোভিড সংক্রমণ ধরা পড়েছে।

সিলেট স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা. নুরে আলম শামীম বলেন, “প্রথমে ধারণা করা হয়েছিল, ওই চিকিৎসক ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা গেছেন। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় এবং পরীক্ষা করে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের পরিবারের সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।”

সিলেট স্বাস্থ্য বিভাগের বুধবারের বুলেটিনেও একজনের মৃত্যুর বিষয়টি উল্লেখ করা হয়। একই সময়ে সিলেটে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়।

সিলেটে দুই মাস চার দিন পর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হলো। এর আগে সর্বশেষ সিলেটে গত ১৮ এপ্রিল করোনাভাইরাসে কারও মৃত্যুর ঘটনা ঘটেছিল।

সারাদেশে করোনাভাইরাসে মৃত্যুবরণকারী প্রথম চিকিৎসক ডা. মঈন উদ্দিন। ওসমানী হাসপাতালের মেডিসিন বিভাগের এই সহকারী অধ্যাপক ২০২০ সালের ১৫ এপ্রিল মারা যান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo