১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:১৯

অনলাইন গণমাধ্যম বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয়: পুলিশ সুপার

সোনার সিলেট ডটকম
  • আপডেট সোমবার, ডিসেম্বর ১৯, ২০২২,
  • 44 বার পঠিত

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ডিজিটাল বাংলাদেশে সময়ের প্রয়োজনে অনলাইন মিডিয়া বিকশিত হয়েছে,যেকোন তথ্য অনলাইন মিডিয়ার মাধ্যমে অতিদ্রুত পাওয়া যায়। সেজন্য অনলাইন গণমাধ্যম বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় একটি গণমাধ্যম।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ড. রাগীব আলী মিলনায়তনে সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পেশাগত দায়িত্বপালনে দেশপ্রেম বুকে ধারণ করে সবাইকে অঙ্গিকার নিয়ে কাজ করতে হবে। সরকারের মিডিয়া বান্ধব নীতির কারণে বাংলাদেশের দ্রুতগতিতে অগ্রযাত্রা সম্ভব হয়েছে।
সত্য উদঘাটনে পুলিশ ও সাংবাদিক একই লক্ষ্যে কাজ করছে। এসময় পুলিশ সুপার সিলেট অনলাইন প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে এ ক্লাবের অগ্রযাত্রা ও সাফল্য কামনা করেন।

তিনি বলেন পুলিশ সুপার কার্যালয় কোন ব্যক্তির নয় এটি একটি প্রতিষ্ঠানের নাম,এটাকে সকল মানুষের আস্থা ও বিশ্বাসের ঠিকানা হিসেবে রাখতে চাই। সিলেটে কাজের পরিবেশ খুব ভাল,এখানের মানুষজনও ভাল,তাই আমি আমার পূর্বসূরিদের ন্যায় পূণভুমি সিলেটে মানুষের জানমালের নিরাপত্তায় কাজ করে যেতে চাই। পুলিশ সুপার তাঁর দায়িত্ব পালনে সাংবাদিক সহ সিলেটের সকল মহলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের সারাদিন মাঠে-ময়দানে কাজ করতে হয় বলে খেলাধুলার সুযোগ কম থাকে। তারপরও সময় বের করে মাঝে মধ্যে খেলা ধুলা করতে হবে কারণ খেলাধুলায় পেশার উৎকর্ষ সাধন হয়।

অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট অনলাইন ক্লাবের সহ সভাপতি গুলজার আহমদ হেলাল।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,অর্থ সম্পাদক আব্দুল মুহিত দিদার। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম মিশু। কোরআান তেলাওয়াত করেন ক্লাব সদস্য ফাহাদ মারুফ। অনুষ্ঠানে ক্লাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo