১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ১২:৪৪

তিন নায়িকা নিয়েও পরীক্ষায় ফেল রণবীর

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২,
  • 41 বার পঠিত

আরআরআর’, ‘কেজিএফ ২’, ‘কার্তিকিয়া ২’, ‘সীতা রামম’, থেকে ‘পোন্নিয়িন সেলভান ১’—চলতি বছর একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে দক্ষিণ ভারতের সিনেমা। বক্স অফিসে দক্ষিণি ছবির দাপটে রীতিমতো কোণঠাসা হিন্দি ছবি। এই তালিকায় যোগ হলো সবশেষ সার্কাস।  বিগ বাজেটের মুভি সার্কাসের প্রধান চরিত্রে ছিলেন রাণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, জনি লিভাররা।

এমনকী দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে একটি গানে। কিন্তু তাতেও কাজের কাজ কিচ্ছু হলো না। পুরো বছরের মত এই ছবিও বক্সঅফিসে আলোড়ন তুলতে পারেনি।

হিন্দি ছবি খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি বছর জুড়ে। খুব কম ছবি জায়গা করতে পেরেছে বক্সঅফিসে। বহুল প্রতিক্ষিত সার্কাসও ব্যবসা করতে পারবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। একরকম ভরাডুবিই হলো আরও এক বড় প্রোজেক্টের। রোহিত শেট্টির প্রথম কোনও সিনেমা এতবাজে ভাবে ডুবল বক্সঅফিসে।

প্রথম ৩ দিনে অর্থাৎ প্রথম সপ্তাহান্তে ‘সার্কাস’ ঘরে তুলল যে পরিমাণ অর্থ, তা প্রথমদিনই রোজগার করেছিল ‘সিম্বা’। শুক্রবার রোহিত শেট্টির সিনেমার আয় ছিল ৬.৫ কোটি। আর শনিবার ৬.২৫ কোটি ও রবিবার বড়দিনের দিন তা বেড়ে হল ৮ কোটি। আর ভারতীয় বাজার থেকে তিন দিনে আয় হল ২০.৭৫ কোটি। আর রণবীর-রোহিতের সিম্বা, যা ছিল রোহিত-রণবীরের প্রথম কাজ, তা প্রথমদিনেই আয় করেছিল ২০.৭২ কোটি। সার্কাসকে কড়া টক্কর দিয়েছে হলিউড সিনেমা ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’। এই সাই-ফাই থ্রিলার মুক্তি পেয়েছিল ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া ও মালয়ালাম ভাষায়। অবতারের হিন্দি ভার্সন হারিয়ে দিয়েছে হিন্দি সার্কাসকে। যদিও এটা ছিল হলিউড সিনেমাটির দ্বিতীয় সপ্তাহে। ‘সার্কাস’ নিয়ে রীতিমতো প্রত্যাশা ছিল সব মহলেই।

শেক্সপিয়ারের ‘দ্য কমেডি অব এররস’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবিটি। রণবীর ছাড়াও বহু নামী অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন এই ছবিতে। এমনকী দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে একটি গানে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo