১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫৩

বাসায় ঢুকে নেতাকর্মীদের গুলি করে পুলিশ : বিএনপি নেতা গউছ

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট শনিবার, আগস্ট ১৯, ২০২৩,

হবিগঞ্জে বিএনপির পদযাত্রাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র এবং কেন্দ্রীয় বিএনপির সমবায়বিষয়ক সম্পাদক জিকে গউছের বাসায় নেতাকর্মীরা আশ্রয় নেন। এরপর নেতাকর্মীদের লক্ষ্য করে পুলিশ গুলি ছুড়ে বলে অভিযোগ করেছেন জিকে গউছ।

তিনি সাংবাদিকদের বলেন, ‘পুলিশ আমার বাসার ভেতরে প্রবেশ করে নেতাকর্মীদের লক্ষ্য করে গুলি করে। এতে দুই শতাধিক নেতাকর্মী আহত হন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।’

শনিবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিযন্ত্রণে আনে। এ ঘটনায় অন্তত আটজনকে আটক করা হয়।

সংঘর্ষের একপর্যায়ে বিএনপির নেতাকর্মীরা জিকে গউছের বাসায় আশ্রয় নেন।

এদিকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ জানান, পুলিশের রাবার বুলেটে তাদের ১০০ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সদর থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, পুলিশের ওপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিত আক্রমণ করে। নিজেদের রক্ষা করতে যাওয়ায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে তিনি নিজেও আহত হন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo