৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৩৩

রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমণি

বিনোদন ডেস্ক
  • আপডেট বুধবার, সেপ্টেম্বর ২০, ২০২৩,

গত বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। বছর শেষ হতে না হতেই তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও। এরপরই সংসারে শুরু হয়ে টানাপোড়েন। সেই টানাপোড়েন আর মীমাংসার রাস্তায় হাঁটেনি। ফলে তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে কয়েকবার। তারপরও অনুরাগীদের মনের শিকেয় তোলা ছিল কোনো আশার বাণী— রাজ-পরীর শীতল সম্পর্কের বরফ হয়তোবা গলে যাবে। কিন্তু তা আর হলো কই! আশার শিকে ছিঁড়ে গেলো কিন্তু বরফ গললো না। অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটতে হলো চিত্রনায়িকা পরীমণিকে।

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি ডিভোর্স লেটার পাঠিয়েছেন শরিফুল রাজকে। সোমবার (১৮ সেপ্টেম্বর) তিনি এই ডিভোর্স লেটারটি পাঠান বলে পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। এ বিষয়ে জানতে পরীমণি এবং শরিফুল রাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরীফুল রাজের। ২০২২ সালের ২২ জানুয়ারি জমকালো আয়োজনে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। একই বছর ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর রাজ-পরীর সংসারে ভাঙনের গান শোনা যায়। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। এখন এলো এই ডিভোর্স লেটার পাঠানোর খবর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo