৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:০৪

আইফোন কিনতে চুরি, কলেজছাত্র গ্রেপ্তার

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট সোমবার, অক্টোবর ২, ২০২৩,

পরিবারের কাছে আইফোন কেনার জন্য টাকা দাবি করেছিলেন কলেজশিক্ষার্থী মোহাম্মদ ইমন (১৭)। কিন্তু পরিবার তাকে টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এতে তিনি ক্ষিপ্ত হন এবং চুরির পরিকল্পনা করেন। পরে আরেক বন্ধুকে নিয়ে এক বাসায় চুরি করেন। তবে শেষ রক্ষা হয়নি। ধরা পড়েছেন পুলিশের কাছে।

রোববার (২ অক্টোবর) রাজধানীর মিরপুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় চুরি করা স্বর্ণ ও নগদ টাকা। গ্রেপ্তার ইমন রাজধানীর একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়েন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ২৮ সেপ্টেম্বর বিকেলে মিরপুর মডেল থানার পূর্ব মনিপুরের একটি ভবনের দ্বিতীয় তলায় চুরি হয়। ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মোট চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। এরপর পার্শ্ববর্তী একটি দোকানের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ইমনসহ দ ‘জনকে শনাক্ত করা হয়। পরে মিরপুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি সোনার ও একটি ডায়মন্ডের নাকফুল এবং চুরি করা সোনা বিক্রির ৯৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo