১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫৪

শেখঘাট ইসলামী সমাজকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

মিজানুর রহমান খান
  • আপডেট রবিবার, মার্চ ১৭, ২০২৪,

ঐতিহ্যবাহী শেখঘাট ইসলামী সমাজকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

নগরীর শেখঘাট এলাকায় সমাজকল্যাণকে সামনে রেখে ১৯৯৬ সাল থেকে যাত্রা শুরু করে শেখঘাট ইসলামী সমাজকল্যাণ পরিষদ ২০০৮ সাল পর্যন্ত এসংগঠনের সমাজকল্যাণের কাজ অবিরত ছিলো। জানা যায় অতীতে এলাকায় ওয়াজ মাহফিল, খেলাধুলার আয়োজনসহ নানা সমাজকল্যাণমূলক কাজ শেখঘাট ইসলামী সমাজকল্যাণ পরিষদই আয়োজন করতো। ২০০৮ সালের পর থেকে সমাজকল্যাণ পরিষদের কার্যকলাপ বন্ধ হয়েগেলে নতুন করে আবারও এবছর সমাজকল্যাণকে সামনে রেখে সেই শেখঘাট ইসলামী সমাজকল্যাণ পরিষদ‘র নতুন কমিটি গঠন করা হয়।

গত ১৬ ই মার্চ একটি বৈঠকে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সমাজকল্যাণ পরিষদের স্থায়ী কমিটির সীদ্ধান্তে নতুন কমিটি ঘোষণা করা হয়।

একমিটিতে সাবেক কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ ফখর উদ্দিনকে সভাপতি, সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলামআরাফাত হোসেন সাদমানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করে স্থায়ী কমিটির পক্ষে সাক্ষর দেন পারভেজ আহমদ

একমিটিতে সহ সভাপতি হিসেবে সাহেদ আহমদ, সাবাজ আহমদজুনেদ আহমদ ও সহ-সাধারণ সম্পাদক রায়হান আহমদ, প্রচার সম্পাদক মোশাররফ আমিন ফয়েজ, সহ-প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, শুয়েব আহমদ অর্থ সম্পাদক ও আজিজুল ইসলাম হুসেন সহ-অর্থসম্পাদক, অফিস ও সাংস্কৃতিক সম্পাদক ও সহ-অফিস ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে ওলিউর রহমানশাহাদাত হোসেন টুটুল,  ছাত্রকল্যাণ ও সাহিত্য সম্পাদক বেলাল আহমদ, সহকারী ছাত্রকল্যাণ ও সাহিত্য সম্পাদক আরিয়ান আহমদ আবির, ও আবির আহমদকে তথ্য প্রযুক্তি সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

এছাড়াও জিহাদুল ইসলাম, নুরুল ইসলাম মাহিম, কয়েস আহমদসাফওয়ান আহমদ, তামিমুর রহমান তায়েফ, মেহরাব হোসেনতাজরিয়ান আহমদ সামির, আদনান হোসেনহান্নান আহমদ অলি  একমিটির সদস্য হিসেবে রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo