১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২০

সঠিকভাবে দায়িত্ব পালনে দোয়া চাইলেন ভারপ্রাপ্ত মেয়র কামরান

সোনার সিলেট ডটকম
  • আপডেট সোমবার, মে ২৭, ২০২৪,

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা, সিলেট  সিটি কর্পোরেশনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১, বর্তমান ভারপ্রাপ্ত-মেয়র আলহাজ্ব মো. মখলিছুর রহমান কামরান বলেন, আমি যেন সঠিকভাবে এবং আল্লাহর দিকে তাকিয়ে আমানত রক্ষা ও দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই। নাগরিক ও ব্যবসায়ীদের সচেতনতা প্রয়োজন এবং সবার আন্তরিক সহায়তা, সমবেত প্রয়াস ও প্রচেষ্টা প্রয়োজন।  কাজেই আমার জন্য আপনারা অবশ্যই দোয়া করবেন, যেন মানুষের সেবা করে যেতে পারি, পাশাপশি যেন আমি আপনাদের দায়িত্বটা সঠিকভাবে পালন করতে পারি।

গতকাল রোববার রাতে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ দোয়া চান তিনি।

তিনি আরও বলেন, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির আমাকে যে সম্মান দিয়েছে আমি তা কোন দিন ভুলবনা। তাঁদের বলিষ্ঠ নেতৃত্ব, সৃজনশীল কর্মদক্ষতা  ও ব্যবসায়ীদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক  এ বাজার ও সমিতিকে   এগিয়ে নিবে। আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

বৃহত্তর মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও ব্যবসায়ী  সমিতির কোষাধ্যক্ষ হাফিজ হুসাইন আহমদ মাসুমের পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো. বাবলু খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলতাফ হোসেন সুমন, সিটি ৩৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রিয়াজ মিয়া,  ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. রেবেকা বেগম রেনু ও ৩৭, ৩৮ ও ৩৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: ফাতেমা বেগম ।

অন্যান্য্যদের মাঝে বক্তব্য রাখেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম, সমিতির সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ শিবলী, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাসিত মহসিন, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সৈয়দুন নূর তালুকদার,  ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও আল মদিনা জামে মসজিদ মদিনা মার্কেটের মুতাওয়াল্লি মো. খলিলুর রহমান খান ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক রাজন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. জুবের আহমদ রুবেল, সমিতির সহ-সভাপতি বিপ্লব কুমার দেব, সমিতির সহ-সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সমিতির কার্যকরী কমিটির সদস্য কাউসার আহমদ কাহার, মোহাম্মদ ওমর আলী, সিতু রঞ্জন দে, ব্যবসায়ী মো. মাসুক মিয়া,  মো. আশিক মিয়া মাসুক, বলাই দত্ত,  ডা. মন্টুদাস, মোহাম্মদ আলী আহমদ, বশির আহমদ, মোঃ বদরুল ইসলাম, মোহাম্মদ চুনু মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন সমিতির ধর্ম সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান।  অনুষ্ঠান শুরুতে ফুল দিয়ে বরণ ও অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট  প্রদান করা হয়। সংবর্ধীত অতিথিকে উত্তোরীয় পরিয়ে দেন সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo