৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:২৫

মধ্যরাতে মহানগরে ব্যবসায়ীর বাসায় হা ম লা-ভাঙচুর

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪,

সিলেট মহানগরের একটি বাসায় হামলা, গাড়ি ও সড়কের ফুসকার দোকানে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

সোমবার (৮ এপ্রিল) দিবাগত আনুমানিক রাত ১টার দিকে মহানগরের ফরিদবাগের কবি, সাহিত্যিক ও ব্যবসায়ী আজাদ খানের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে আজাদ খান বলেন, গত দুই-তিন ধরে আমার বাসার কাজের মেয়ে সনি আক্তারকে একজন এসে বিরক্ত করছিল। গতকাল তাকে আমরা আটক করেছিলাম। পরে আবার তাকে ছেড়ে দেওয়া হয়। পরে আজকে ওই লোকের নেতৃত্বে মোটরসাইকেল ও সিনএনজি যোগে ১৫ থেকে ২০ জন এসে আমার বাড়িতে হামলা করে। তারা আমার গাড়ি ভাঙচুর করেছে। ঘরের ভেতরে মেয়েদেরকে একটি কক্ষে ঢুকিয়ে বাইরে সিটকেনি লাগিয়ে দিয়ে পুরো বাসা ভাঙচুর করছে। আমার ছেলের দুইটি ল্যাপটপ ও টাকা পয়সা নিয়ে গেছে। বিদ্যুতের মিটার ও গেইট ভাঙচুর করছে। আমি তখন বাসায় ছিলাম, ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম।‘‘

আজাদ খান অভিযোগ করেন,  ‘ঘটনা ঘটিয়েছ ঘাড় ত্যাড়া সুমন। সে মাদকসেবন ও চুরি করে। আমার বাসার কাজের মেয়ের ছোট বোনের সঙ্গে তার বিয়ে হয়েছিল। পরে আবার কাজের মেয়ের সঙ্গেও অবৈধসম্পর্ক গড়ে উঠে। মূলত তাদের অভ্যন্তরীণ ঝামেলা থেকে এ হামলার ঘটনা ঘটিয়েছে।’’

দুজন ফুসকার দোকানদার জানান, দৃর্বৃত্তরা বাসায় হামলার পর সড়ক দিয়ে যাওয়ার সময় একটি ফুসকার দোকানও ভাঙচুর করা হয়। দুটি দোকান থেকে টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শ করেছেন আম্বরখানা পুলিশ ফাঁড়ির একটি টিম। এ বিষয়ে ওই পুলিশ ফাঁড়ির এটি এসআই মো. জাহিদুল ইসলাম গণমাধ্যমকে  বলেন, বাসার গাড়ি ও ঘরে ভাঙচুর করা হয়েছে। কে বা কারা হামলা করেছে তা জানা যায়নি।

বাসার মালিক যদি অভিযোগ দেন তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানান পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই সুজিত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo