১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:২২

সবাই আমাদের কাছে সমান: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক নিউজ
  • আপডেট শনিবার, এপ্রিল ৯, ২০২২,

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মুন্সিগঞ্জে ‘ধর্ম অবমাননার’ অভিযোগে গ্রেফতার স্কুল শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডলের প্রতি অবিচার করা হবে না। তার সঙ্গে কেন এমন হলো, তা তদন্ত করা হচ্ছে।  কে হিন্দু, কে মুসলিম সেটা বিষয় নয়। সবাই আমাদের কাছে সমান।

শনিবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ইফতার মাহফিলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যা যা করা প্রয়োজন তাৎক্ষণিকভাবে করা হয়েছে। তার পরিবারের সুরক্ষার ব্যবস্থা নেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন।

ফায়ার সার্ভিসের সকল বিভাগ ও জেলা অফিসসগুলোতেও একইভাবে ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। ফায়ার সার্ভিসের নিজস্ব মসজিদগুলোতে ইফতার শেষে মোনাজাতে ফায়ার সার্ভিসসহ সারাদেশের শান্তি ও কল্যাণ কামনা করা হয়।

১৯৮১ সালের ৯ এপ্রিল তৎকালীন ফায়ার সার্ভিস পরিদফতর, সিভিল ডিফেন্স পরিদফতর এবং সড়ক ও জনপথের রেসকিউ ইউনিটের সমন্বয়ে পুনর্গঠিত হয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতর।

৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর ইফতার ও দোয়া মাহফিলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও সুরক্ষা সেবা বিভাগ এবং এর অধীন দফতরগুলোর প্রতিষ্ঠান প্রধান, অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo