১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:৩০

ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সং*ঘ*র্ষ, অর্ধশতাধিক হাসপাতালে

সোনার সিলেট ডটকম
  • আপডেট সোমবার, এপ্রিল ২২, ২০২৪,

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় এক আওয়ামী লীগ নেতার সঙ্গে ইন্টারনেট ব্যবসায়ীর কথা কাটাকাটি নিয়ে দুই পক্ষের তুমুল সংঘর্ষ হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলার নূরপুর ইউনিয়নের পুরাসুন্ধা গ্রামে এ সংর্ষের ঘটনা ঘটে।

এর আগেরদিন রোববার সন্ধ্যায় নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসহাক আলী সেবন ও ইন্টারনেট ব্যবসায়ী জুনায়েদ তালুকদারের মাঝে কথা কাটাকাটি হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন ভূইয়া জানান, ইন্টারনেটের ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে আগের দিনের ঝগড়া নিয়ে দুই গোষ্ঠী সংঘর্ষে জড়িয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ একে অন্যের উপর ইটপাটকেল ও বিভিন্নরকম দেশীয় অস্ত্র ছুড়ে দেয়। এতে অন্তত ৫০ জন আহত হয়। তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতদের মধ্যে নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবন, শিমুল, জসিম, খোকন, শেখ সোহাগ, সোহেব, সায়েব আলী, মোতাব্বির হোসেন সোহাগ, মাসুক, রুবেল, খেলু, হেলন মিয়া, সারাজ মিয়া, লস্কর মিয়া, কাপ্তান, কামাল, আলমগীর, লিলু, সিরাজ, এমরান ও আকল আলী, জুনায়েদ তালুকদার, নজরুল তালুকদার, রতন তালুকদার, শাহজাহান তালুকদারকে হাসপাতালে ভর্তি ও চিকিৎসা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo