১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১২

সিরাজগঞ্জ জেলা ছাত্রশিবিরের ১৪ নেতাকে গ্রেফতারের প্রতিবাদ জামায়াতের

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, এপ্রিল ৪, ২০২২,

সিরাজগঞ্জ জেলা ইসলামী ছাত্রশিবির কর্তৃক আয়োজিত সাংগঠনিক বৈঠক ও ইফতার মাহফিল থেকে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা শাহীনুর আলম এবং ইসলামী ছাত্রশিবিরের ১৪ নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামায়াত।

অবিলম্বে তাদের মুক্তি দেয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম সোমবার এক বিবৃতি প্রদান করেন।

জানা যায়, গতকাল রোববার প্রথম রমজানে সন্ধ্যা ৬টায় সিরাজগঞ্জ পৌরসভার দারুল ইসলাম একাডেমী উচ্চ বিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্রশিবির কর্তৃক আয়োজিত সাংগঠনিক বৈঠক ও ইফতার মাহফিল থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিবৃতিতে এটিএম মাছুম বলেন, সন্ধ্যা ৬টায় সিরাজগঞ্জ পৌরসভার দারুল ইসলাম একাডেমী উচ্চ বিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলা ইসলামী ছাত্রশিবির কর্তৃক আয়োজিত সাংগঠনিক বৈঠক ও ইফতার মাহফিল থেকে ইফতারের ঠিক আগ মুহূর্তে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা শাহীনুর আলম এবং ইসলামী ছাত্রশিবিরের ১৪ জন নেতাকে উদ্দেশ্যমূলকভাবে গ্রেফতার করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন জেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি তরিকুল ইসলাম, শহর সেক্রেটারি ইমরান হোসেন, জেলা সেক্রেটারি আলহাজ উদ্দিন, জেলা অফিস সম্পাদক আ: আজিজ, জেলা প্রকাশনা সম্পাদক আইয়ুব আলী, শিবিরের সদস্য মনিরুল ইসলাম ও আ: সালাম, এনায়েতপুর থানা শিবির সভাপতি জাকারিয়া হোসেন, শাহজাদপুর পশ্চিম থানা সেক্রেটারি রবিউল ইসলাম, রোড থানা সভাপতি আবু বকর, সলঙ্গা থানা সভাপতি সোয়াইব হোসেন, সলঙ্গা থানা সেক্রেটারি শরিফুল ইসলাম, উল্লাপাড়া কামিল মাদরাসা সভাপতি আল-আমিন হোসেন এবং উল্লাপাড়া কামিল মাদরাসা সেক্রেটারি হাফেজ মনিরুল ইসলাম।

ঘটনাস্থল থেকে পুলিশ ককটেল উদ্ধারের মিথ্যা নাটক সাজিয়ে ১৫ জনের বিরুদ্ধে নাশকতার অভিযোগ এনে বিস্ফোরক আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে। আমি পুলিশের এই অন্যায় গ্রেফতার এবং মিথ্যা সাজানো মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে তিনি আরো বলেন, ইসলামী ছাত্রশিবির দেশের একটি অন্যতম প্রধান ও জনপ্রিয় ইসলামী ছাত্র সংগঠনের নাম। তারা অত্যন্ত সুনামের সাথে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা দেশের সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে দক্ষতা, যোগ্যতা ও অত্যন্ত সুনামের সাথে নিজ নিজ দায়িত্ব পালন করে যাচ্ছে এবং দেশের কল্যাণে অবদান রেখে চলেছে।

বিবৃতিতে তিনি বলেন, সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা শাহীনুর আলম এবং ইসলামী ছাত্রশিবিরের ১৪ নেতাকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo