৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:০২

সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় চিনিসহ আ ট ক ৪

সোনার সিলেট ডটকম
  • আপডেট বুধবার, এপ্রিল ২৪, ২০২৪,

সিলেটের এসএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশের জালে ৪৪ লাখ ১০ হাজার টাকার ভারতীয় চিনিবোঝাই দুটি ট্রাকসহ চারজন চোরাকারবারি ধরা পড়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) শাহরিয়ার আল মামুন।

ডিবি সূত্র জানায়, বুধবার (২৪ এপ্রিল) ভোর সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের এস আই (নি:) পলাশ চন্দ্র দাশ শাহপরান থানাধীন পুরাদপুর পয়েন্টের পাকা রাস্তার উপর অবস্থান নেন। এসময় সেখানে দুটি ট্রাক ( ঢাকা মেট্রো ট ১৫-০৫৮২) এবং (ঢাকা মেট্রো ট ১৮-০৩৪৭) তল্লাশি চালালে বিপুল পরিমাণ ভারতীয় চিনির বস্তা পাওয়া যায়। একটা ট্রাকে ৪৫৫ ও অপর ট্রাকে ২৮০ বস্তা

মোট ৭৩৫ বস্তা চিনি (যার মূল্য ৪৪ লাখ ১০ হাজার টাকা) জব্দ করে জড়িত চারজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, মো. এরশাদ শেখ (৪০), মো. গিয়াস মরামানিক (২০), মো. স্বপন ইসলাম (৩২) ও মো. শাহজাহান (২৭)।

জেলা পুলিশের গোয়াইনঘাট ও জৈন্তাপুর থানা অতিক্রম করে এই বিপুল পরিমাণ চিনির চালান এসএমপির সীমানায় প্রবেশ করলে মহানগর ডিবির চৌকস টিমের হাতে ধরা পড়ে।

এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আসামীগণের বিরুদ্ধে এসএমপি শাহপরান(রা:) থানায় মামলা প্রক্রিয়াধীন। চোরাচালানের বিরুদ্ধে এসএমপি ডিবির অভিযান অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo