১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৪৪

সিলেটে কিশোর খু ন : হয়নি আ ট ক ,নেই মা ম লা

সোনার সিলেট ডটকম
  • আপডেট শনিবার, মে ৪, ২০২৪,

সিলেটে  জন্মদিনের কেক কাটা নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে মো. আলী (১৭) নামে এক কিশোর শুক্রবার খুন হয়েছে। তবে এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা হয়নি এবং শনিবার (৪ মে) বিকাল পর্যন্ত এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে, ময়না তদন্ত শেষে মরদেহ  পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দাফন শেষে পরিবারের পক্ষ থেকে মামলা করা হতে পারে বলে পুলিশ জানিয়েছে।

নিহত কিশোর মো. আলী (১৭) কিশোরগঞ্জের বাজিতপুরের নুর আলীর ছেলে। পরিবারের সঙ্গে সে সিলেট  মহানগরের ছড়ারপাড় এলাকার রাহত মিয়ার কলোনিতে বসবাস করতো।

শুক্রবার (৩ মে) সন্ধ্যায়  ছাড়ারপাড় এলাকায় একজনের জন্মদিনের অনুষ্ঠানে কিশোরগ্যাং এর সদস্যদের মধ্যে বাক-বিতণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় আলীকে।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছড়ারপাড় এবং কামালগড় এলাকার দুই পক্ষের কিশোরদের মধ্যে দ্বন্দ্ব ছিল। শুক্রবার সন্ধ্যার দিকে মো. আলী তার এক বন্ধুর জন্মদিনের আয়োজনে যায়। কামালগড় এলাকার কয়েকজন কিশোরও ওই অনুষ্ঠানে যায়। একপর্যায়ে জন্মদিনের কেক কাটা নিয়ে ছাড়ারপাড় এবং কামালগড় এলাকার কিশোরদের মধ্যে বাক-বিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে মো. আলীকে প্রতিপক্ষরা ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন মো. আলীকে উদ্ধার করে সিলেট  এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট  কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন বলেন, নিহত কিশোরের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকালে দাফন সম্পন্ন হবে। দাফন শেষে মামলা করবে পরিবার।

তিনি বলেন- এ ঘটনার সাথে জড়িত কাউকে এখনো আটক করা হয়নি। তবে জড়িতদে শনাক্ত এবং আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo