২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:১৯

সব বিভাগেই বৃষ্টির পূর্বাভাস

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০২৩,

দেশের সব বিভাগেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। এরমধ্যে চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায়; ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিসের বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই পূর্বাভাস রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত সময়ের জন্য দেয়া হয়েছে। দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে বলেও তাতে বলা হয়।

তবে ঢাকা, টাঙ্গাইল, রাজশাহী, সিরাজগঞ্জ, রংপুর, নীলফামারীর সৈয়দপুর, কুড়িগ্রাম, পঞ্চগড়, মৌলভীবাজার, যশোর, চুয়াডাঙ্গা ও চট্টগ্রাম জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। এছাড়া সারাদেশে তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) নীলফামারীর সৈয়দপুরে দেশের সর্বোচ্চ ৩৭.৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। এদিন ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ ডিগ্রি সেলসিয়াস। তবে সোম ও মঙ্গলবার (১৮ ও ১৯ সেপ্টেম্বর) দেশের সব বিভাগে ঝড়বৃষ্টি ও মাঝারি ধরনের ভারি বর্ষণে তাপমাত্রা কিছুটা কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo