২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১০

সিলেটে অটোরিকশা নিয়ে ওৎ পেতে ছিলো ছিনতাইকারীরা, যাত্রী উঠতেই করলো ‘ছিনতাই’

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০২৪,

সিলেট মহানগরের হুমায়ুন রশিদ চত্ত্বর থেকে মোগলাবাজার যাওয়ার উদ্দেশ্যে রাত তিনটার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন সেহান আহমদ (১৯)। সিএনজিতে আগে থেকেই ড্রাইভার ও যাত্রীবেশে ছিনতাইকারী আবজল আলী রাজু (৩১) ও তারেকুর রহমান তানভির (২২) ওৎ পেতে ছিলেন। সিএনজিটি মোগলাবাজার থানাধীন পারাইচক এলাকার আসামাত্রই ধারালো অস্ত্রের মুখে সেহানের ফোন ও নগদ বিশ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় তারা। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন সেহান।

পরে রাত সাড়ে তিনটার দিকে সেহান আহমদ মোগলাবাজার থানা অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মোগলাবাজার থানাধীন কুচাই এলাকা থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, মোগলাবাজার থানাধীন রাঘবপুর এলাকার বাসিন্দা মুছব্বির মিয়ার ছেলে সেহান আহমদ (১৯) বাসায় যাওয়ার উদ্দেশ্যে সিএনজিতে উঠে। সিএনজিটি মোগলাবাজার থানাধীন পারাইচক এলাকার আসা মাত্রই ড্রাইভার ও যাত্রীবেশে ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখে সেহানের ফোন ও নগদ বিশ হাজার টাকা ছিনতাই করে। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন সেহান। পরে রাতে মোগলাবাজার থানা অভিযোগ করা হলে পুলিশ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়।

এ ঘটনায় সেহান আহমদ বাদী হয়ে আবজল আলী রাজু (৩১) ও তারেকুর রহমান তানভিরের (২২) বিরুদ্ধে মামলা দায়ের করেন। আসামিদের আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo