২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ বিকাল ৩:৫৩

উয়েফার কাছ থেকে অর্ধ কোটি টাকার উপহার পাচ্ছে বাফুফে

ডেস্ক নিউজ
  • আপডেট বুধবার, এপ্রিল ২৭, ২০২২,
  • 40 বার পঠিত

ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। এবার সংস্থাটির কাছ থেকে বড়সড় সাহায্য পাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ফুটবলারদের জন্য বাফুফেকে প্রায় অর্ধ কোটি টাকার বাস উপহার দিচ্ছে উয়েফা।

এশিয়ান ফুটবল ফেডারশনের (এএফসি) মাধ্যমে এই বাস পাচ্ছে বাফুফে। এরই মধ্যে তাদের মাধ্যমে বাস প্রাপ্তির প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাফুফের সাধারণ সম্পাদক বলেন, ‘উয়েফার সহযোগিতামূলক কর্মসূচির অংশ হিসেবে বাফুফেকে গত বছর উন্নতমানের কিছু ক্যামেরা ও আরও কিছু সরঞ্জামাদি দিয়েছিল। এবার দিচ্ছে বাস। যেটি হবে কমপক্ষে ৩৮ আসনের।’

তিনি যোগ করেন, ‘আমাদের জাতীয়, বয়সভিত্তিক কিংবা নারী ফুটবল দলের কোনো স্থায়ী বাস নেই। উয়েফার অর্থ সাহায্য পেলে তখন তাদের জন্য সেটি ব্যবহার করা যাবে।

আমাদের ফুটবলাররা বাফুফে ভবন থেকে কমলাপুর স্টেডিয়ামে গিয়ে অনুশীলন করে। আবার কমলাপুরের এলিট একাডেমির ফুটবলাররা জিম করতে বাফুফে ভবনে আসে। এ জন্য আমরা ট্রান্সপোর্টের কথা বলেছিলাম। উয়েফা আমাদের একটি বাস দিচ্ছে। এ বাস আমাদের খেলোয়াড়দের বহন করতে কাজে লাগবে।’

এই বাসের জন্য উয়েফা ৫০ লাখ টাকা দিলেও খরচ হবে তারও বেশি। এমনটাই জানিয়েছেন বাফুফের এই সাধারণ সম্পাদক। সেক্ষেত্রে বাড়তি ১০ লাখ টাকা বাফুফে দেবে বলেও জানিয়েছেন আবু নাইম সোহাগ। তিনি বলেন, ‘বাসের মূল্য ৫০ লাখ হলেও বাফুফেকে আরও ১০ লাখ টাকা ভর্তুকি দিতে হচ্ছে। ইতোমধ্যে ওয়ার্ক অর্ডার হয়ে গেছে। শিগগিরই তা পেয়ে যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo