১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:০৮

সিলেটের হয়ে মাঠে কি আর খেলবেন না মাশরাফি ?

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১, ২০২৪,

 

তুমুল আলোচনা-সমালোচনার মধ্যে বিপিএল থেকে বিরতি নিলেন মাশরাফি বিন মুর্তজা। রাজনৈতিক ব্যস্ততার কারণে সামনের ম্যাচগুলোতে সিলেট স্ট্রাইকার্সের হয়ে মাঠে দেখা যাবে না তাকে। তবে সময়-সুযোগ বুঝে ফেরার পথও খোলা রেখেছেন টুর্নামেন্টের সফলতম অধিনায়ক।

পায়ের পুরোনো চোট, ফিটনেসে ঘাটতিতে এবারের বিপিএল খেলার আদর্শ অবস্থায় ছিলেন না মাশরাফি। গণমাধ্যমে বেশ কয়েকবার নিজে বলেছেন এই কথা। মালিকপক্ষের চাওয়াসহ পারিপার্শ্বিক নানান কারণে বাধ্য হয়ে খেলতে হচ্ছে বলে জানান তিনি।

এবার জাতীয় সংসদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের হুইপ হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি কিছু দিন আগে। নতুন সংসদের অধিবেশন শুরু হয়েছে মঙ্গলবার থেকে। সেদিনই বিপিএলে টানা পঞ্চম ম্যাচ হারে সিলেট। পরদিন সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন মাশরাফি। সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার এই খবর জানায় সিলেট ফ্র্যাঞ্চাইজি।

‘হুইপ হিসেবে জাতীয় সংসদে দায়িত্ব নেওয়ার জন্য চলতি বিপিএল থেকে বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিলেট অধিনায়ক। রাজনৈতিক ব্যস্ততার মাঝে সুযোগ পেলে টুর্নামেন্টের সামনের দিকে খেলার জন্য ফিরতে পারেন তিনি।’

মাশরাফি সরে দাঁড়ানোয় সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুনকে পূর্ণ দায়িত্ব দিয়েছে সিলেট। সবশেষ ম্যাচের একাদশে না থাকা অভিজ্ঞ ব্যাটসম্যানের নেতৃত্বে সামনের ম্যাচগুলো খেলবে এখনও প্রথম জয়ের খোঁজে থাকা দলটি।

টুর্নামেন্টে এখন পর্যন্ত খেলা পাঁচ ম্যাচে স্রেফ ৭.৩ ওভার বোলিং করেছেন মাশরাফি। উইকেট পেয়েছেন ১টি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo