২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ বিকাল ৪:৫৯

সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যু

সোনার সিলেট ডটকম
  • আপডেট বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২,
  • 28 বার পঠিত

সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যু

সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট উপজেলার সড়কের বাজার এলাকায় সিএনজি ও দশসিটা গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন এমসি কলেজের অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের মেধাবী ছাত্র ও এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য, বাংলাদেশ আঞ্জুমানে তালামিযে ইসলামিয়া সিলেট জেলা শাখার তথ্য ও প্রযুক্তি সম্পাদক, তরুণ লেখক-ছড়াকার রেদোয়ান মাহমুদ চৌধুরী (২৪)।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট উপজেলার সড়কের বাজার ঈদগাহ নামক স্থানে অটোরিকশা ও দশসিটা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যু হয়। এ সময় রেদোয়ান মাহমুদের মা ও অপর আরো দুজন গুরুতর আহত হন। নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের খলাদাপনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের পুত্র। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান মাহমুদ চৌধুরী এমসি কলেজে অর্থনীতি বিভাগে অনার্স তৃতীয় বর্ষে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় ও স্থানীয় পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। এমনকি সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক গণমাধ্যমে তার অসংখ্য লেখা প্রকাশিত হয়েছে। কিন্তু অবশেষে রেদোয়ানের মৃত্যু সড়ক দুর্ঘটনাতেই ঘটল।

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি আমেরিকান কন্যার সঙ্গে রেদোয়ান মাহমুদ চৌধুরীর আকদ অনুষ্ঠান হয়েছে। কিন্তু নববধূ ঘরে ওঠানোর আগেই রেদোয়ান মাহমুদ চৌধুরী চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার রেদোয়ান মাহমুদ চৌধুরীর দাদির কুলখানি বাড়িতে। দাদির কুলখানিতে অংশ নিতে সিলেট শহর থেকে মাকে সঙ্গে নিয়ে বাড়িতে ফিরছিলেন তিনি। এদিকে সদাহাস্যজ্বল মেধাবী শিক্ষার্থী রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক নেমে এসেছে পুরো উপজেলায়। সড়কে একের পর এক তরতাজা প্রাণ বিলীন হওয়ার ঘটনায় চাপা ক্ষোভ দেখা দিয়েছে সর্বত্র। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছি এবং আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তালামিযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মাওলানা সুলতান আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, প্রকাশনী সংস্থা পাপড়ির স্বত্ত্বাধিকারী ছড়াকার কামরুল আলম, নকশী বাংলা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জয়নাল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo