২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৫৭

মোগলগাঁও ইউনিয়ন পরিষদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট বুধবার, জানুয়ারি ১৮, ২০২৩,

প্রবাসীরা আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখছেন। তাদের পাঠানো অর্থ আমাদের অর্থনীতির চাকা মজবুত করছে। দেশমাতৃকার সেবায় তারা বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া, তাঁর ইউনিয়নের সন্তানরা দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে সম্মান লাভ করে সদর উপজেলার সুনাম কুড়াচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি ।

মঙ্গলবার নিজ কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন । এসময় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা যুক্তরাস্ট্র প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি নেতা আমির উদ্দিন, ৪ নং ওয়ার্ডের বাসিন্দা কেন্দ্রীয় ব্যাংক প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও প্রাক্তন সাংবাদিক সিদ্দিকুর রহমান সুমন, ৬ নং ওয়ার্ডের বাসিন্দা ও পর্তুগাল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসাইন, ৮ নং ওয়ার্ডের বাসিন্দা ও সৌদি আরবস্থ বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সংগঠক আল-আমীন, ৪ নং ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী ফজলু মিয়া, ইউনিয়ন সচিব নিহারজিৎ পাল, বিশিষ্ট শিক্ষানুরাগী সিরাজ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন ।
মতবিনিময় সভায় মহামারী করোনা ও ভয়াবহ বন্যায় ইউনিয়নে সাহসী পদক্ষেপে অবদান রাখায় চেয়ারম্যান হিরন মিয়ার প্রতি দেশ-বিদেশে প্রতিষ্ঠিত এসব বাসিন্দাদের পক্ষ হতে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয় ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo