২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৫০

অগ্নি সন্ত্রাসী বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় আসতে না পারে

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বুধবার, মে ৩, ২০২৩,

ওয়াশিংটন (যুক্তরাষ্ট্র) থেকে বিএনপি-জামায়াত জোটকে অগ্নি সন্ত্রাসী হিসেবে মন্তব্য করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, তারা যেন বাংলার মাটিতে আর ক্ষমতায় আসতে না পারে।

মঙ্গলবার (০২ মে) ওয়াশিংটনে হোটেল রিজ কার্লটনে প্রবাসী বাংলাদেশিদের দেওয়া এক সংবর্ধণা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে, অগ্নি সন্ত্রাসী বিএনপি-জামায়াত জোট, যারা মানুষকে পেট্রল বোমা দিয়ে মানুষকে হত্যা করেছে, ওটা নাকি তাদের আন্দোলন।

তিনি বলেন, এই খুনি, অগ্নি সন্ত্রাসী, স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী তারা যেন বাংলার মাটিতে আর কখনো ক্ষমতায় আসতে না পারে। এরা বাংলাদেশকে ধ্বংসের পথে নিয়ে গিয়েছিল।

বিগত বছরগুলোতে দেশের উন্নয়নের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, আজকে ১৪টা বছর চেষ্টা করে আমরা উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করেছি। বাংলাদেশ এগিয়ে যাবে। জাতির পিতার স্বপ্নের উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে উঠবে। সেটাই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাবো।

অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আজকে আমাদের বিরুদ্ধে বিক্ষোভ করে, নানা কথা বলে। আর ডিজিটাল বাংলাদেশ আমরা গড়ে তুলেছি, আর সেটাই তারা সব থেকে বেশি ব্যবহার করে আমাদের বিরুদ্ধে সব সময় অপপ্রচার চালায়। অপপ্রচারে কেউ কান দেবেন না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo