২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৪

শিক্ষার্থীদের সততা, দক্ষতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে-গোলজার আহমদ হেলাল আলীম ইমতিয়াজ, তাহিরপুর,সুনামগঞ্জ থেকে:

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বুধবার, মে ৩, ২০২৩,

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গোলজার আহমদ হেলাল বলেছেন, শিক্ষা একটি ধারাবাহিকভাবে জীবনভর চলতে থাকা প্রক্রিয়ার নাম। পড়াশুনা শেষে শুধুমাত্র একটি সনদ অর্জন না করে শিক্ষার্থীদেরকে সততা, দক্ষতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে। আগামীর সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে হবে।

তিনি মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পুরান বারংকা মডেল মাদরাসায় শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমেরিকা প্রবাসী জাবেদ আহমদ ও তাঁর পরিবারের অর্থায়নে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলাদিন বাজার ডটকম’র চেয়ারম্যান জায়েদ মামুন, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য ডা. তছকির আহমদ।

মাদরাসা সভাপতি সুনামগঞ্জ প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সুহেল আলমের সভাপতিত্বে ও সুপার (ভারপ্রাপ্ত) জাকারিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী আব্দুল কুদ্দুছ, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ছমির উদ্দিন তালুকদার, মাদরাসার ভূমিদাতা মোঃ জয়নাল আবেদীন, হালিম আহমদ প্রমুখ।

প্রধান অতিথি মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রত্যন্ত অঞ্চলে অবহেলিত প্রান্তিক জনপদে শিক্ষার আলো ছড়িয়ে দিতে এ প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।তিনি বলেন, এটি একটি সাহসী উদ্যোগ,গুড ইনিশিয়েটিভ।তিনি নিউইয়র্কে অবস্থানরত তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী জাবেদ আহমদ ও তাঁর বোনের সুস্থ ও সফল জীবন কামনা করে সবসময় মানবতার পাশে দাঁড়াতে বিত্তবান প্রবাসীদের আহবান জানান।

পরে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ হিসেবে ব্যাগ, খাতা, কলম ও চিপস তুলে দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo